ক্যাট-রণবীরের প্রেমে ভাঙন, নাটের গুরু সালমান!


প্রকাশিত: ১০:৫৭ এএম, ১৭ জানুয়ারি ২০১৬

বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের প্রেমে ভাঙন লেগেছে! এমন খবর চাউর হয়েছে গোটা বলিউডজুড়ে। অবশ্য বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি রণবীর-ক্যাটরিনা কেউই।

তবে এ বিষয়ে নিশ্চিত বলিউডের একাংশ। শোনা যাচ্ছে, রণবীরের সঙ্গে প্রেমের ইতি টানার সিদ্ধান্ত নিতে ক্যাটকে উস্কে দিচ্ছেন বলিউডের ‘বজরাঙ্গি ভাইজান’ ও ক্যাটের সাবেক প্রেমিক সালমান খান!

বলিউডের প্রভাবশালী একটি গণমাধ্যমে বলা হয়েছে, রণবীরের সঙ্গে মতের অমিল হওয়া নিয়ে দীর্ঘ দুই ঘণ্টা প্রাক্তন প্রেমিক সল্লুর সঙ্গে আলোচনা করেছেন ক্যাটরিনা। ওইদিনই অনুরাগ বসুর ‘জাগ্গা জাসুস’ ছবির কাজ বন্ধ করেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী। এতে তার সহশিল্পী রণবীর।

সালমানের সঙ্গে প্রেমের ইতি টানলেও তাকে বরাবরই ভালো বন্ধু বলে আসছেন ক্যাটরিনা। তাই গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে তার পরামর্শ নেন বলিউডের এই সুন্দরী। তিনিই নাটের গুরুর ভূমিকা রেখেছেন এই ভাঙনে।

এনই/এইচএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।