দ্বিতীয় বিয়ের ছবি প্রকাশ করলেন মৌসুমী


প্রকাশিত: ০৯:২৯ এএম, ২৪ নভেম্বর ২০১৪

টিভি অভিনেত্রী মৌসুমী নাগ আর অভিনেতা শােয়েব কি বিয়ে করেছে? নাকি লিভ টুগেদার করছে? এমন প্রশ্ন প্রায় শোনা যেত নাটক পাড়ায়। সম্প্রতি একটি সংবাদপত্র খবর প্রকাশ করে যে এই জুটি লিভ টুগেদার করছে। এর পরে নেট দুনিয়ায় আলোচনা সমালোচনার ঝড় উঠে।

সেই সমালোচনার হাত থেকে বাঁচতেই ২৪ নভেম্বর নিজেদের বিয়ের কিছু ছবি প্রকাশ করেন মৌসুমী তার ফেসবুক অ্যাকাউন্টে। অন্য দিকে শোয়েব তার ফেসবুক অ্যাকাউন্টের প্রোফাইল ছবি পরিবর্তন করে নিজেদের বিয়ের ছবি দেন। এবং নিজের বৈবাহিক অবস্থা পরিবর্তন করেন তিনি।

মৌসুমী নাগের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি নির্মাতা মিঠু বিশ্বাসকে বিয়ে করেছিলেন। শুদ্ধ নামে তাদের এক পুত্র সন্তানও রয়েছে। লোকে বলে, ক্যারিয়ার, টাকা এবং ক্ষমতার লোভেই নাকি মৌসুমী মিঠু বিশ্বাসকে ত্যাগ করে শােয়েবকে বিয়ে করেন। বিয়ের পর তারা দীর্ঘদিন উত্তরায় বাসা ভাড়া নিয়ে বসাবাস করলেও সব সময়ই মিডিয়ার কাছে নিজেদের বিয়ের বিষয়টা গোপন করে গেছেন। এবং এ বিষয়ে কথা বললেই মৌসুমী সাংবাদিকদের সঙ্গে খারাপ আচরণ করতেন। অবশেষে নিজের সামাজিক অবস্থান রক্ষা করতেই নিজ থেকে প্রকাশ করলেন নিজেদের বিয়ের ছবি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।