আদালতের জটিলতায় শাহরুখ-সালমান


প্রকাশিত: ১১:৪২ এএম, ১৬ জানুয়ারি ২০১৬

হিন্দুবাদী রাজনৈতিক দল বিজেপি সরকার হয়ে দিল্লীর মসনদে বসার পর থেকেই নানা অভিযোগ, বিতর্ক, মামলা ও হেনস্থার মুখে পড়ছেন বলিউডের খান সাহেবরা। তারই ধারাবাহিকতায় তুন করে আইনের ফাঁদে জড়াতে যাচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান ও বলিউডের ভাইজান খ্যাত সালমান খান।

সম্প্রতি ভারতের হিন্দু মহাসভা এই দুই তারকার বিরুদ্ধে মন্দিরে জুতো পায়ে ঢোকার জন্য একটি অভিযোগ পত্র দাখিল করেছে স্থানীয় আদালতে। দাখিলকৃত অভিযোগ আমলে নিয়ে উক্ত অভিযোগ তদন্তের নির্দেশ দিয়েছে আদালত।

গেল বছরের ডিসেম্বরে বিগ বসের অনুষ্ঠানে একটি কালি মন্দরের দৃশ্য দেখানো হয় যেখানে উপস্থিত ছিলেন এই দুই খান। শুটিং ধারনের সময় মন্দিরে অবস্থানরত দুই খানের পায়ে তাদের জুতা দেখা গিয়েছিলো। আর এতেই বেজায় চটেছে ভারতের হিন্দুবাদী সংগঠনগুলো। তারা আদালতে অবিযোগও এনেছে।

সেই অভিযোগের প্রেক্ষিতেই তদন্তের নির্দেশ দিয়েছে আদালত। অভিযোগ প্রমাণ হলে এই দুই খানের বিরুদ্ধে মামলা করে তাদের শাস্তির মুখোমুখি করা হবে বলে ধারনা করা হচ্ছে।

আরএএইচ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।