‘পুষ্পা’র সিক্যুয়েলেও নাচবেন সামান্থা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ০৭ এপ্রিল ২০২২

আল্লু অর্জুন, রাশমিকা এবং ফাহাদ ফাসিল অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি ব্যাপক সাফল্য পেয়েছে। সিনেমার গানগুলোও ছড়িয়ে গেছে ভারতবর্ষের নানা প্রান্তে। সিনেমাপ্রেমীরা এখন অপেক্ষার প্রহর গুনছেন এর সিক্যুয়েলের জন্য। জানা গেছে, শিগগিরই ছবিটির দ্বিতীয় পর্বের কাজ শুরু হবে।

নির্মাতারাও চেষ্টার কমতি রাখছেন না সিনেমাটিকে ব্লকবাস্টার করার জন্য। তাই তারকা বাছাই করতে গিয়ে সেরাদের পছন্দ করছেন তারা।

‘পুষ্পা’তে আইটেম গানে নেচে প্রশংসা কুড়িয়েছিলেন সামান্থা রথপ্রভু। তাকে দেখা যাবে ছবিটির দ্বিতীয় পর্বেও।

ভারতীয় গণমাধ্যম পিংকভিলা থেকে জানা যায়, নির্মাতারা ‘পুষ্পা’র কিস্তিতে অ্যাকশন দৃশ্যগুলো আরও বড় করার পরিকল্পনা করছেন। আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিল দুজনেই সেই উত্তেজনাপূর্ণ দৃশ্যগুলোতে শুটিং করতে অধীর আগ্রহ প্রকাশ করেছেন।

এমনকি ‘ওও আন্তাভা’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পাওয়ায় ‘পুষ্পা টু’ নির্মাতারা সামান্থার সঙ্গে আরেকটি আইটেম গানের জন্য আগ্রহী। ট্র্যাক চূড়ান্ত হবার পর তারা সামান্থার কাছে যাবেন। ‘ওও আন্তাভা’র মতোই আরও একটি জনপ্রিয় গান তৈরি হবে বলে আশাবাদী নির্মাতারা।

এদিকে সিনেমার অভিনেতা আল্লু আর্জুন জানান, ‘আমি এ ছবির শুটিং করতে খুবই উৎসাহী। আমার বিশ্বাস, আমরা পার্ট টুতে আরও অনেক কিছু দিতে পারব। ইতিমধ্যেই পার্ট ওয়ান জনপ্রিয়তা পেয়েছে। এবং পার্ট টুতে আমাদের সেরাটা এক্সপ্লোর করার আশ্চর্য সুযোগ আছে। আমরা সবাই আমাদের সেরাটা দিতে চাই।’

জুলাইতে ‘পুষ্পা টু’ সিনেমার শুটিং শুরু হবে। ২০২৩ সালের এপ্রিলে সিনেমাটি মুক্তি দিতে চান নির্মাতারা।

এলএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।