বলিউড থেকে আসছে ববির নায়ক!


প্রকাশিত: ০৮:৫৮ পিএম, ১৪ জানুয়ারি ২০১৬

ঢাকাই চলচ্চিত্রের হালের সেনসেশন অভিনেত্রী ববি হক কিছুদিন আগেই জানিয়েছিলেন তিনি নিজের প্রযোজনায় ছবি নির্মাণ করবেন। এবার তার সেই ইচ্ছা পূরণ হতে যাচ্ছে।

জানা যায়, নির্মাতা ইফতেখার চৌধুরী ‘বিজলি’ নামে নতুন একটি ছবি পরিচালনা করবেন। আর এই ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনায়ও করবেন ববি নিয়েই। আপাতত এতটুকু চূড়ান্ত।

জাগো নিউজকে ববি বলেন, ‘চলচ্চিত্রে অভিনয়ের শুরু থেকেই ছবি প্রযোজনার পরিকল্পনা ছিল। এতদিন ব্যাটে-বলে না মেলার কারণে প্রযোজনায় আসতে কিছুটা দেরি হয়েছে। তবে এবার ‘বিজলি’ ছবিটি প্রযোজনার জন্য আঁটসাঁট বেঁধেই মাঠে নেমেছি।

এছাড়া, ‘বিজলি’ ছবিটি বিগ বাজেটেই নির্মিত হবে বলে জানান নৃত্যপটিয়াশী এই নায়িকা। তাহলে এ ছবির নায়ক কে? ববি বললেন, ‘নায়ক হিসেবে কে থাকবেন সেটি এখনো চূড়ান্ত নয়। তবে বলিউড থেকে নায়ক নেয়ার ইচ্ছা আছে। প্রাথমিক কথাও বলেছি দু’তিনজনের সঙ্গে। সপ্তাহ খানেকের মধ্যেই বিষয়টি পরিষ্কারভাবে সবাইকে জানানো হবে।’

এদিকে ইফতেখার চৌধুরী বললেন, ‘আগামী ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই ‘বিজলি’ ছবির কাজ শুরু হবে। এখানে ববিকে লাস্যময়ী হিরোইন চরিত্রে দেখা যাবে। এছাড়া ছবিতে আরো অনেকে চমক থাকবে।’

এনই/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।