সন্তানের পদবি ঠিক করে ফেলেছেন সোনম!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৬ এএম, ২২ মার্চ ২০২২

আর কয়েক মাসের অপেক্ষা। চলতি বছরের সেপ্টেম্বরে প্রথম সন্তানের মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। সোমবার (২১ মার্চ) নিজের ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি শেয়ার করে নেটমাধ্যমে সেই সুখবর দিয়েছেন তিনি। তবে, নতুন খবর হলো—সন্তানের পদবি ঠিক কী হবে তা বহু আগেই ঠিক করে রেখেছিলেন ‘নীরজার’ তারকা!

বরাবরই মনেপ্রাণে নারীবাদী সোনম। কোনোদিনই নিজের মতামত স্পষ্টভাষায় জানাতে দ্বিতীয়বার ভাবেননি। বিভিন্ন সাক্ষাৎকারে নিজের নারীবাদী মনোভাবের প্রমাণ রেখেছেন তিনি। একবার এক সাক্ষাৎকারে সোনম জানিয়েছিলেন যে, তিনি তার স্বামীর সঙ্গে এরই মধ্যে আলোচনা সেরে রেখেছেন যে ভবিষ্যতে তাদের আগত সন্তানের পদবি ঠিক কী হওয়া উচিত। জানিয়েছিলেন, আলোচনার শেষে ঠিক হয়েছিল রাখা হবে ‘সোনম আহুজা’। কেন? সে জবাবও দিয়েছিলেন অনিল-কন্যা।

সোনমের মতে, বিয়ের পর তিনি তার স্বামীর পরিবারের অংশ হয়েছেন। অন্যদিকে, তার স্বামী আনন্দও সোনমের পরিবারের অংশ হয়েছেন। সেইজন্য বিয়ের পরপরই নিজের নাম বদলে সোনম কাপুর আহুজা করে ফেলেছিলেন এ বলি অভিনেত্রী। পাশাপাশি, আনন্দও নিজের নাম বদলে হয়েছেন আনন্দ সোনম আহুজা। তাই তাদের সন্তানের নামের সঙ্গে জুড়ে থাকবে ‘সোনম আহুজা’।

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে ঘর বাঁধেন সোনম। বর্তমানে লন্ডনের নটিং হিল বাংলোতেই রয়েছেন তারা। সেখান থেকে প্রায়ই ইনস্টায় ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।

এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।