বলিউডে অভিনয়ে শ্রীশান্ত


প্রকাশিত: ১০:২৩ এএম, ২৩ নভেম্বর ২০১৪

প্রথমবারের মত বলিউডে অভিনয়ে আসছেন খেলোয়াড় শ্রীশান্ত। পূজা ভাট প্রযোজিত পরবর্তী ছবিতেই নায়কের ভূমিকায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ৫ লাখ টাকার বিনিময়ে শ্রীশান্তকে ওই চরিত্রটি করতে রাজি করেছেন পূজা। ক্রিকেটে স্পট ফিক্সিং কেলেঙ্কারির জন্য নিষিদ্ধ হয়েছেন শ্রীশান্ত।

শ্রীশান্তের চরিত্রে একজন বর্ষীয়ান অভিনেতাকে নেয়ার কথাবার্তা চলছিল। কিন্তু কি এমন হল যাতে শ্রীশান্তের মতো খেলোয়াড়কে হঠাৎ অভিনয়ে নিয়ে আসার জন্য গোঁ ধরলেন পূজার মতো প্রথম সারির প্রযোজক।

পূজা বলছেন, খেলোয়াড়ের জন্মদিনের পার্টিতে গিয়ে তার বিয়ের ভিডিও দেখতে গিয়ে চিতাকে খুঁজে পান। চিতাই তার পরের ছবির নায়ক, যে চরিত্রটি করছেন শ্রীশান্ত। এখানে তিনি একজন মালায়ালি মেন্টর। তাঁর বিপরীতে নায়িকার ভূমিকায় থাকছেন রিচা চাড্ডা।

ছবিতে  শ্রীশান্তকে নেয়ার সবচেয়ে গুরুত্বপূর্ণ কারণ হিসেবে পূজা তার জনপ্রিয়তা এবং কুখ্যাতি দুটোই দেখাচ্ছেন। তার বক্তব্য,  শ্রীশান্তকে যারা পছন্দ করেন তারা তো ছবিটি দেখতে আসবেনই, যারা অপছন্দ করেন তারাও আসবেন।

এর আগে কয়েকবার বিজ্ঞাপনের জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন শ্রীশান্ত।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।