অবশেষে বড় পর্দায় মিশু


প্রকাশিত: ০৮:৪৩ এএম, ২৩ নভেম্বর ২০১৪

অবশেষে বড় পর্দায় আসছেন সাবেক মহিলা ক্রিকেটার এবং হালের গ্রামীণফোনের বিজ্ঞাপনের মডেল মিশু চৌধুরী। মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তির জন্য প্রতীক্ষিত কুশলী পরিচালক শাহ আলম কিরণের মুক্তিযুদ্ধের ছবি ‘৭১-এর মা জননী’ ছবিটি নিয়ে মিশু তার বহু প্রতীক্ষিত প্রেক্ষাগৃহের দর্শকদের সামনে আসছেন।

কথাসাহিত্যিক আনিসুল হকের ‘সাহসিনী ৭১’ উপন্যাস অবলম্বনে সরকারি অনুদানে নির্মিত ‘৭১-এর মা জননী’ ১৯শে ডিসেম্বর মুক্তি পাবে বলে জানা গেছে। মীর্জা আবদুল খালেক নিবেদিত এই ছবির নামভূমিকায় অভিনয় করেছেন দু’বারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ। মিশু অভিনয় করেছেন একজন নারী মুক্তিযোদ্ধা চরিত্রে। এটিই হবে তার প্রথম মুক্তি পেতে যাওয়া ছবি।

মহান বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের ছবি নিয়ে বড় পর্দায় দর্শকদের সামনে আসার সুযোগ পেয়ে মিশু অনেক খুশি। বললেন, ভাল ছবি নিয়ে দর্শকদের সামনে প্রথম আসছি, এর চেয়ে বেশি আনন্দের আর কি হতে পারে। তিনি বলেন, সিনেমায় আমি একজন নতুন অভিনেত্রী। এই জগতে ভাল কিছু নিয়ে টিকে থাকতে চাই। বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করা মিশু চৌধুরী বর্তমানে বেশ আলোচনায় রয়েছেন প্রখ্যাত বিজ্ঞাপনচিত্র নির্মাতা অমিতাভ রেজার নির্দেশনায় গ্রামীণফোনের ‘জমিয়ে রাখা কথা’ বিজ্ঞাপনে মডেল হয়ে।

একটি গ্রামের নারী চরিত্রে অভিনয় করেছেন মিশু। যার একটি ছোট্ট মেয়ে আছে। সে বাবার সঙ্গে কথা বলার জন্য বোয়ামে কথা জমিয়ে রাখে। এই বিজ্ঞাপনচিত্রটি মিশুকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছে। মিশু বলেন, আমার সৌভাগ্য যে, আমি অমিতাভ রেজার মতো একজন প্রতিষ্ঠিত নির্মাতার সঙ্গে কাজ করতে পেরেছি। বিজ্ঞাপনচিত্রটি দেখলে আমারই মন জুড়িয়ে যায়। এতটাই ভাল হয়েছে, যারা দেখেন তারাই প্রশংসা করেন। মিশু বলেন, সিনেমা আর বিজ্ঞাপন- এই দুটো নিয়েই আমি থাকতে চাই।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।