শীতের অফারে সেজেছে প্রিয়শপ ডটকম


প্রকাশিত: ০৮:২৩ এএম, ২৩ নভেম্বর ২০১৪

প্রকৃতির পালাবদলে শুরু হয়েছে শীতল হাওয়া। তারই ধারাবাহিকতায় সময় হয়েছে গরম কাপড়ে শরীর মোড়ানো। তাই ফ্যাশন সচেতনদের মাঝে শুরু হয়েছে ভাবনা। এই ভাবনাকে সরিয়ে ফেলতে শীতের পোশাকে নানা বিবর্তন ও বৈচিত্রতা নিয়ে সেজেছে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স ওয়েবসাইট প্রিয়শপ ডটকম।

উইন্টার কালেকশনে যুক্ত হয়েছে আকর্ষনীয় ডিজাইনের জ্যাকেট, হুডি, সোয়েটার ও পুলওভার। আর এসব পণ্য ক্রয়েও থাকছে বিশেষ ছাড় ও উপহার।

শীতের পোশাকের মধ্যে হুডির জনপ্রিয়তা অনেক। তাই সাইটটিতে ৫০০ থেকে ৯০০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে বিভিন্ন রঙে ও ডিজাইনের হুডি। এসব পণ্যে রয়েছে ১৫ থেকে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়। শীতের ফুলস্লিভ পোলো টি-শার্ট ২৫ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে ৪০০ থেকে ৫০০ টাকার মধ্যে। পরিবর্তনের নানা ছোয়া নিয়ে ৪৫০ থেকে ৬৫০ টাকায় পাওয়া যাচ্ছে সোয়েটার। ৪৩ শতাংশ ছাড়ে মাত্র ৩৯৯ টাকায় পাওয়া যাচ্ছে মেয়েদের আকর্ষনীয় জ্যাকেট। এছাড়া আকর্ষনীয় দাম ও ছাড়ে মেয়েদের কার্ডিগান, চাঁদর, ছেলেদের শার্টসহ জাম্পার, সুইটশার্টসহ নানা পোশাক পাওয়া যাচ্ছে।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন জানান, ব্যস্ত জীবনে ঋতুর সঙ্গে তাল মিলিয়ে পোশাক এনেছে প্রিয়শপ ডটকম। ফলে গ্রাহকদের যানজট ও ব্যস্ত সময়ে বাজারে গিয়ে শীতের পোশাক কিনতে হবে না। প্রিয়শপেই নিজের রুচি ও সাধ্যের মধ্যে শীতের নানা পোশাক পাবেন তারা। এসব পোশাকে বাঙ্গালীয়ানা ও পাশ্চাত্য ডিজানের প্রাধান্য দেওয়া হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।