এবার এলেন আফজাল হোসেন


প্রকাশিত: ০৬:৫৬ এএম, ১২ জানুয়ারি ২০১৬

বছরের প্রথম থেকেই ঢাকাই ছবির সব আলোচনা নিজের দিকে টেনে নিয়ে গেছে ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। গেল পরশু এর নির্মাতা দীপঙ্কর দীপন জানিয়েছিলেন ছবিটির গানে কণ্ঠ দিয়েছেন বলিউডে সুপারস্টার গায়ক অরিজিৎ সিং।

সেই আলোচনার রেশ কাটতে না কাটতেই জানা গেল ঢাকা অ্যাটাকে যুক্ত হয়েছেন বরেন্য অভিনেতা আফজাল হোসেন। নির্মাতা জানালেন, ছবিতে একজন পুলিশ কমিশনারের চরিত্রে দেখা যাবে মঞ্চ ও পর্দার এই গুণী অভিনেতাকে।

তিনি আরো জানান, আগামী ১৩ জানুয়ারি রাজধানীর তেজগাঁওয়ের কোক স্টুডিওতে শুটিংয়ে অংশ নেবেন আফজাল হোসেন। শুটিং চলবে ১৬ জানুয়ারি পর্যন্ত। এরপর এফডিসি, গাজীপুর, বান্দারবানসহ বিভিন্ন লোকেশনে সিনেমার দৃশ্যধারণ হবে।

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার সানী ছানোয়ারের গল্প ও চিত্রনাট্যে দেশের প্রথম পুলিশ অ্যাকশান থ্রিলার এই ছবিটি পরিচালনা করছেন জনপ্রিয় নাট্য নির্মাতা দীপঙ্কর সেনগুপ্ত দীপন।

ঢাকা অ্যাটাকে মূল দুটি চরিত্রে দেখা যাবে আরিফিন শুভ ও মাহিয়া মাহিকে। এই জুটির এটি তৃতীয় ছবি। এছাড়াও ছবিতে আরো দেখা যাবে শতাব্দী ওয়াদুদ, নওশাবা, এবিএম সুমন প্রমুখকে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।