হীরার পাউডারে গোসল করেন লোপেজ


প্রকাশিত: ০৩:২০ এএম, ২৩ নভেম্বর ২০১৪

নিজেকে সুন্দর রাখতে মানুষ কি না করে! কিন্তু তাই বলে হীরার পাউডারের সাবান দিয়ে গোসল! অবাক হলেও সত্যি নিজের ত্বককে আরও সুন্দর ও তরতাজা করতে হীরার পাউডার দিয়ে তৈরি সাবান দিয়ে গোসল করেন হলিউড অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী জেনিফার লোপেজ।

এক সাক্ষাত্কারে এই গোপন তথ্যটাই ফাঁস করেছেন জেনিফার লোপেজ নিজেই। এক মার্কিন ওয়েবসাইটে দেয়া সাক্ষাত্কারে জেনিফার লোপেজ জানিয়েছেন, গোসলের সময় হীরার পাউডার দিয়ে তৈরি সাবানে গা ঘষেন তিনি। আর এই সাবান তৈরি করে অস্ট্রেলিয়ান একটি কোম্পানি। এই সাবানের ছোট একটি প্যাকেটের দাম বাংলাদেশী মুদ্রায় বিশ হাজার টাকা! তবে নিতান্তই শখের বসে লোপেজ এটা করেন ভাবলে ভুল করবেন! বিপদে পরেই এই সাবানের শরণাপন্ন হয়েছেন তিনি।

৪৫ বছর বয়সী লোপেজ তার পা নিয়ে নাকি বরাবরই সমস্যায় ভোগেন। প্রায়ই তার পায়ে নাকি মেদ জমে। সাধারণত ওজন একটু বাড়লেই এই সমস্যা দেখা যায়। আর এজন্যই নাকি এই সাবান ব্যবহার শুরু করেছেন লোপেজ। প্রতিদিনই এই সাবানের সাহায্যে পায়ের মৃত কোষ তুলছেন তিনি। আর তাতেই তার পা আগের থেকে অনেক বেশী আকর্ষণীয় দেখাচ্ছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।