না.গঞ্জে স্বরলিপির ছাতা প্রদর্শনী অনুষ্ঠিত


প্রকাশিত: ০২:৩৪ পিএম, ০৮ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহিদ মিনারে শুক্রবার সন্ধ্যায় স্বরলিপির আয়োজনে ব্যতিক্রমী ছাতা প্রদর্শনীর ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে স্বরলিপির কর্ণধার বিল্পবের সঞ্চালনায় নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সকাল বার্তা প্রতিদিনের সম্পাদক প্লাবন রাজুর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক ওয়ালী মাহমুদ, সস্তাপুরের বিশিষ্ট শিল্পপতি মজিবুর রহমান প্রমুখ।
 
অনুষ্ঠানের প্রধান অতিথি ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাতা নিয়ে বিভিন্ন জায়গা গিয়ে দেশের জন্য কাজ করেছেন। বঙ্গবন্ধু ছাতাকে খুব ভালবাসতেন আর তিনিই ভাল বুঝতেন ছাতার মধ্যে কি আছে।

তিনি আরো বলেন, ভাল কাজে মানুষ এগিয়ে আসে কম। কিন্তু ভাল কাজে মানুষকে এগিয়ে আসা উচিত। স্বরলিপি একটি ব্যতিক্রমী অনুষ্ঠানের আয়োজন করেছেন আমি আশা করি স্বরলিপি আস্তে আস্তে উচ্চ স্থানে উঠতে বেশি সময় লাগবে না।

বাবু চন্দন শীল বলেন, নারায়ণগঞ্জের কিছু সংখ্যক লোক আমাদের প্রাণের নারায়ণগঞ্জ সম্পর্কে খারাপ মন্তব্য করে সারা দেশের মানুষের কাছে কলঙ্কিত করেছেন। এসব লোক অপপ্রচারের মাধ্যমে নারায়ণগঞ্জকে সন্ত্রাসীর নগরী আর গডফাদারের নগরী হিসাবে পরিচিত করার চেষ্টা করছে।
 
মো. শাহাদাত হোসেন/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।