ডিসি কাপের সেমিতে শ্যামনগর


প্রকাশিত: ০২:৩৬ পিএম, ২১ নভেম্বর ২০১৪

ওয়ালটন ডিসি কাপ ফুটবল টুর্নামেন্ট সাতক্ষীরার সেমিফাইনালে উঠেছে শ্যামনগর উপজেলা দল। আজ শুক্রবার সাতক্ষীরা জেলা স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত খেলায় বিদেশী ফুটবলার কিংসলে’র হ্যাটট্রিকের সুবাদে তালা উপজেলার বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পায় শ্যামনগর উপজেলা। বিজয়ী দলের পক্ষে অপর গোল দুটি করেন সবুজ।

খেলার শুরু থেকেই গোলের জন্য তালার সিমানায় আক্রমন করে খেলতে থাকে শ্যামনগর। ম্যাচের ৩১মিনিটের মাথায় জুনিয়র কিংসলের দেয়া চমৎকার পাস থেকে দুর্দান্ত গোল করে শ্যামনগরকে এগিয়ে নেন স্থানীয় ফুটবলার সবুজ। ৪২মিনিটে প্রথম গোল পান কিংসলে। ৪৫মিনিটে নিজের দ্বিতীয় গোলের দেখা পান সবুজ। বিরতীর পর গোল ব্যবধান কমাতে চেষ্টা করে তালার খেলোয়াড়রা। কিন্তু পেরে উঠেনি শ্যামগনরের ডিফেন্ডারদের সাথে। খেলার ৬৩ ও ৬৬ মিনিটে গোল করে হ্যাটট্রিকপূর্ন করেন বিদেশী ফুটবলার কিংসলে। এটি এবারের এই টুর্নামেন্টের প্রথম হ্যাটট্রিক।

ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন হ্যাটট্রিক করা কিংসলে। তার হাতে ম্যাচ সেরার পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) লস্কার তাজুল ইসলাম।

আগামীকাল শনিবার টুর্নামেন্টের প্রথম রাউন্ডের শেষ ম্যাচে বিকেল ৩টায় মুখোমুখি হবে আশাশুনি উপজেলা ও সাতক্ষীরা পৌরসভা দল।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।