ছেলের কাছে ব্লক খেলেন ম্যাডোনা!


প্রকাশিত: ০৯:২১ এএম, ০৬ জানুয়ারি ২০১৬

মার্কিন পপ তারকা ম্যাডোনাকে সোশ্যাল অ্যাকাউন্ট ইনস্টাগ্রাম থেকে ব্লক মেরে দিয়েছে তার ছেলে রোকো রিচি! অনেক দিন ধরেই রোকো তার মায়ের সাথে এই সোশ্যাল সাইটে যুক্ত ছিলো। সম্প্রতি নিরাপত্তা এড়াতেই তিনি মাকে ব্লক করে দিলেন এবং নিজের অ্যাকাউন্টটিও ডিলেট করে দিয়েছে।

ইনস্টাগ্রামে প্রায় এক লাখ আটত্রিশ হাজার ফলোয়ার ছিল রোকো। প্রায়শই নানা বিষয়ে মন্তব্য করত রোকো এবং নিয়মিত ছবিও আপলোড সে। হঠাৎ করে অ্যাকাউন্ট ডিলিট করে দেওয়ার সিদ্ধান্তে খুবই হতাশ রোকোর ফলোয়াররা।

বর্তমানে বাবা গাই রিচির সঙ্গে লন্ডনে থাকেন রোকো। কিছুদিন আগেই ম্যাডোনার সঙ্গে ওয়ার্ল্ড ট্যুরে ঘুরে আসে সে। দেশে ফেরার পরেই রোকো চলে আসে বাবার কাছে। লন্ডনে থাকতে থাকতেই এই ঘটনা ঘটায় সে।

২০০৮ সালে ডিভোর্স ফাইল করেছিলেন ম্যাডোনা। বিচ্ছেদ হয়ে যাওয়ার পরে ম্যাডোনার সঙ্গে থাকত তার পুত্র রোকো। এ বছর জুলাইয়ে দীর্ঘদিনের লিভ-ইন পার্টনার, বিখ্যাত মডেল জ্যাকুই অ্যান্সলেকে বিয়ে করেন পরিচালক গাই রিচি।

বিয়ের পরেই গাই রিচি জানান, ছেলে রোকোর কাস্টডি পাওয়ার জন্য তিনি প্রাণপণ লড়বেন। সেই অনুযায়ী দু’পক্ষ আবারও নতুন করে আইনের দ্বারস্থ হবে এই বছর।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।