সেরা নায়িকার নাম ঘোষণা করবেন রিয়াজ


প্রকাশিত: ০৭:৪৭ এএম, ০৫ জানুয়ারি ২০১৬

দর্শকপ্রিয় বেসরকারি চ্যানেল এশিয়ান টিভির সাপ্তাহিক অনুষ্ঠান মুভি বাজারের দর্শক জরিপে ২০১৫ সালের সেরা অভিনেত্রীর নাম ঘোষণা করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা রিয়াজ। মুভি বাজারের ফেসবুক পেজ www.facebook.com/moviebazarbd- এ এই জরিপ চালানো হয়।

জানা গেছে, মুভি বাজারের পেজটির জরিপে চিত্রনায়িকাদের ভক্তদের ভোটযুদ্ধে চলতে থাকে হাওয়া বদলের লড়াই। দর্শকরা তাদের চোখে প্রিয় অভিনেত্রীর ২০১৫ সালের কাজ উল্লেখ করে তার পক্ষে মতামত দেন। সে তালিকায় উঠে এসেছে মাহিয়া মাহি, অপু বিশ্বাস এবং পরীমনিদের নাম। এদের মাঝ থেকে নির্বাচিত নায়িকার নাম ঘোষণা করবেন রিয়াজ।

Nayika
পাশাপাশি রিয়াজ তার সিনেমার নায়িকাদের নিয়ে এবং নিজের ক্যারিয়ার ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে কথা বলবেন।

বিশেষ মুভিবাজার প্রচার হবে বৃহস্পতিবার, ৭ জানুয়ারি বছরের প্রথম বৃহস্পতিবার রাত ১০টায়। অনুষ্ঠানটির পরিকল্পনা, গ্রন্থনা ও উপস্থাপনা করেছেন সৈকত সালাহউদ্দিন। প্রযোজনায় নুরুল আলম তরিত।

Riaz-Saikot Bhai
প্রসঙ্গত, এর আগে গেল সপ্তাহের পর্বে মুভি বাজর জরিপে সেরা নায়ক হন শাকিব খান। তার নাম ঘোষণা করেন চিত্রাভিনেত্রী পূর্ণিমা।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।