বরুণে মুগ্ধ সোনাক্ষি


প্রকাশিত: ০৭:০১ এএম, ০৫ জানুয়ারি ২০১৬

রোহিত শেঠির পরিচালনায় ‌‘দিলওয়ালে’তে শাহরুখ খানের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন বলিউডের নতুন সুপারস্টার বরুণ ধাওয়ান। তার হাস্যরসে ভরপুর দৃশ্যগুলো মুগ্ধ করেছে দর্শকদের।

এবার তিনি মুগ্ধ করলেন সহকর্মী সোনাক্ষি সিনহাকে। ‘বাদলাপুর’ ছবিতে বরুণের অভিনয় ও তার লুক নাকি ‘সুপার’ হয়েছে- এমনটাই দাবি দাবাং মেয়ের।

১৫ জানুয়ারি মুম্বইয়ের সর্দার বল্লভভাই পাতিল স্টেডিয়ামে বসতে যাচ্ছে ২০১৬ ফিল্মেফেয়ার অ্যাওয়ার্ডের আসর। এবছর অনুষ্ঠানে ঘিরে থাকছে নয়া চমক। ৬১ বছরের ইতিহাসে এই প্রথমবার এই অনুষ্ঠান লাইভ দেখার সৌভাগ্য হচ্ছে দর্শকদের। সোমবার মুম্বাইয়ে তারই এক সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন সোনাক্ষি। বিশেষ অতিথি হিসেবে অভিনেত্রী প্রদীপ জ্বেলে অনুষ্ঠানের শুভ সূচনা করলেন।

সম্মেলনে সোনাক্ষি বরুণের প্রশংসা করে বলেন, ‘বাদলাপুরে বরুণ ধাওয়ানের অভিনয় আমায় মুগ্ধ করেছে। তার অভিনয় সত্যি দারুণ। তার সঙ্গে কাজ করতে পারলে ভালো লাগবে।’

এছাড়াও নিজের আপকামিং ছবির বিষয় জানিয়েছেন, ‘আকিরা আমার অভিনয় ক্যারিয়ারের নতুন চ্যালেঞ্জ যোগ করেছে। খুব সুন্দর গল্পের একটি ছবি। দর্শকরা পছন্দ করবেন।’

‘আকিরা’তে নাম ভূমিকায় অভিনয় করেছেন শত্রুঘ্ন সিনহার কন্যা। এখানে তার সাথে আরো রয়েছেন কঙ্কনা সেন শর্মা, আদিত্য রায় কাপুর, মিঠুন চক্রবর্তীর মতো তারকারা। ছবিটি তামিল ‘মৌনা গুরু’র বলিউড রিমেক। এটি শিগগিরই মুক্তি পাবে ভারতে।

এদিকে ২০১৫-এর মনোনীত ছবির তালিকায় রয়েছে ‘পিকু’, ‘বদলাপুর’, ‘মসান’, ‘তলওয়ার’র মতো কিছু ছবি। অন্যদিকে সলমান অভিনীত ‘বজরঙ্গি ভাইজান’ ও শাহরুখের ‘দিলওয়ালে’ কড়া টক্কর দেবে বলে জানান ফিল্মেফেয়ারের সম্পাদক জিতেশ পিল্লাই।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।