মোশাররফ-জেনির নগর আলো


প্রকাশিত: ০৬:২৬ এএম, ০৫ জানুয়ারি ২০১৬

দুই কোটি লোকের এই শহরে বেশির ভাগ মানুষই থাকেন ভাড়া বাড়িতে। মাথা গোঁজার একটু ঠাঁইয়ের জন্য যুদ্ধ করতে হয় প্রতিনিয়ত। তাদের বড় একটা অংশ হলো ব্যাচেলর ছেলেরা। তাদের যুদ্ধটা আরো প্রকট। ভালো ব্যাচেলর বাসা পাওয়াটা যেন সোনার হরিণ পাওয়ার মতো!

যদিওবা পাওয়া যায়, ভাড়া অনেক বেশি। আয়-ব্যয়ের হিসাবের সাথে তাই কেউ পেরে ওঠে না। তখন বাড়িওয়ালার সাথে শুরু হয় ইদুর বিড়াল খেলা। ঘটতে থাকে মজার সব ঘটনা। প্রেম, ভালোবাসা, জীবনযুদ্ধ, হাসি-কান্না সবকিছুই মিলেমিশে একাকার হয় এই মানুষগুলোর জীবনে।

এই সুখ দু:খের মাঝেই বয়ে চলে নগর জীবন, স্বপ্ন দেখে নাগরিক জীবনের এক চিলতে আলোর। এ নিয়ে এগিয়ে চলে ধারাবাহিক নাটক ‘নগর আলো’। সম্পূর্ণ কমেডি ধাঁচের এ নাটকে বর্তমান সময়ের প্রতিচ্ছবি ফুটে ওঠে।

Mosha
সাজিন আহমেদ বাবুর রচনায় মাছরাঙা টেলিভিশনের নতুন এই ধারাবাহিকটি পরিচালনা করেছেন এম আর মিজান। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন মোশাররফ করিম ও জেনি। আরো আছেন তারিক স্বপন, মিলন ভট্টাচার্য্য, ফারুক আহমেদ, শামীমা নাজনীন, ড. ইনামুল হক, হোসনে আরা পুতুল, রোবেনা রেজা জুঁই প্রমুখ।

প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে নাটকটি।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।