ওটিটিতে চ্যালেঞ্জ নিতে চান সাই পল্লবী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:২০ পিএম, ০৯ জানুয়ারি ২০২২

ন্যাচারাল বিউটি খ্যাত জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী। দক্ষিণ ছাড়াও বিশ্বের নানা প্রান্তে ভক্ত রয়েছে এ সুন্দরীর। সিনেমা মানেই যেখানে মেকাপ বাধ্যতামূলক। সেখানে মেকাপহীন লুকে তিনি জয় করেছেন কোটি ভক্তের মন।

তামিল ও তেলেগু উভয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে সফল থিয়েটার রিলিজ উপভোগ করেছেন এই অভিনেত্রী। তার অভিনীত সিনেমা মুক্তি পেয়েছে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে।

‘ফিদা’খ্যাত অভিনেত্রীর সিনেমা হলে মুক্তি পেলে ভক্তদের আনন্দের সীমা থাকে না। হলের জন্য প্রচুর ভক্ত-দর্শক থাকা সত্ত্বেও অভিনেত্রী বলেন, ‘ওটিটিতে সিনেমা মুক্তি পেলে আপত্তি নেই। এটি তো নতুন চ্যালেঞ্জ। তাছাড়া যখন আপনি ভালো স্ক্রিপ্টে কাজ করার সুযোগ পাবেন তখন ওটিটির অংশ হতে আপত্তি কিসের। এটি একটি চমৎকার জায়গা। আমি মনে করি পরিচালকরা যখন ওটিটির জন্য কোনো কাজ করেন তখন তাদের অনেক স্বাধীনতা থাকে।’

ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাওয়া তার একমাত্র কাজটির অভিজ্ঞতা জানিয়ে সাই পল্লবী বলেন, ‘দেড় বছর আগে ‘পাভা কাদাইগাল’ নামে একটি অ্যান্থলজি করেছিলাম। এটি ওটিটিতে মুক্তি পেয়েছিলো। শুটিং করতে গিয়ে দারুণ সময় কেটেছিল। দর্শকরা যেভাবে সিনেমাটি গ্রহণ করেছে তা ভালো ছিল।’

গত বছরের ২৪ ডিসেম্বর অভিনেত্রীর ‘শ্যাম সিংহ রায়’ সিনেমাটি মুক্তি পেয়েছে। যেটি এখনো হলে চলছে। বর্তমানে সাই পল্লবী তার পরবর্তী সিনেমা ‘বিরাট পারভম’ নিয়ে ব্যস্ত আছেন। সঙ্গে থাকবেন রানা দাগগুবতী।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।