মিলির জন্য পাগল নিলয়


প্রকাশিত: ১১:৩৪ এএম, ০৪ জানুয়ারি ২০১৬

দুই বন্ধু আবির ও সজল ঢাকা থেকে বেড়াতে যায় কক্সবাজার। সেখানে তারা সাগরের নোনা পানিতে সাঁতার কাটে, সমুদ্র সৈকতে সূর্যাস্ত দেখে, ঘোরাঘুরির এই স্মৃতিকে ফ্রেমে বন্দী করে রাখতে ছবিও তোলে।

এভাবেই দিব্যি দিন কেটে যাচ্ছিল দুই বন্ধুর। একদিন সাগর পাড়ে ঝিনুকের মালা কিনতে যায় তারা। হঠাৎ একটি মেয়েকে দেখে চোখ আঁটকে যায় আবিরের। কিন্তু নিমিষেই এক নজরে দেখা মেয়েটিকে হারিয়ে ফেলে সে। এরপর তার হৃদয়ে নেমে আসে রাজ্যের বিষন্নতা!

পাগল হয়ে মেয়েটিকে খুঁজতে থাকে আবির। তার এই পাগলামো দেখে সজল খানিকটা বিরক্ত হয়ে ওঠে। একসময় আবির মেয়েটির খোঁজ পায়। তার নাম রিতু। সে ওই এলাকার স্থানীয়। রিতুর সাথে পরিচয় হয় আবিরের। এরপর ভালো লাগা গড়ায় ভালোবাসা অবধি।

ওদিকে সজল তাড়া দেয় ঢাকা ফেরার জন্য। কিন্তু আবির নাছোড় বান্দা। সে রিতুকে ছেড়ে যেতেই চাইছেন না। এরপর? জানতে হলে দেখতে হবে নাটক ‘মনময়’।

এটি রচনা করেছেন সোহেল হাসান ও পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। নাটকটিতে আবিরের চরিত্রে দেখা যাবে নিলয় আলমগীরকে ও রিতু চরিত্রে দেখা মিলবে ফারহানা মিলির। এছাড়া আরো অভিনয় করেছে আশরাফুল আশীষ, আফরোজা হোসেন, হানিফ পালোয়ান প্রমুখ।

কক্সবাজারের বিভিন্ন লোকেশনে নাটকটির চিত্রায়ন হয়েছে। এখন চলছে সম্পাদনার কাজ। খুব শিগগির নাটকটি যেকোনো চ্যানেলে প্রচারিত হবে।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।