ফারুকীর বিজ্ঞাপন দিয়ে ফিরলেন মুজিব পরদেশী


প্রকাশিত: ০৬:১৮ এএম, ০৪ জানুয়ারি ২০১৬

সময়ের আড়ালে হারিয়ে গিয়েছিলেন তিনি। প্রায় দেড় দশক ধরেই মিডিয়ার সবরকম আলোচনার বাইরে ছিলেন। তাই এ প্রজন্মের শ্রোতারা তার সম্পর্কে খুব বেশি জানেনও না। তাতে কী! তার দরদ মাখা কণ্ঠে ‘আমার সাদা দিলে কাদা লাগাই গেলি’, ‘আমি বন্দী কারাগারে’, ‌‘কেমন করে পত্র লিখি রে বন্ধু’ ইত্যাদি গানগুলো কিন্তু ঠিকই সব প্রজন্মের শ্রোতারা মনে রেখেছেন।

হ্যাঁ, মুজিব পরদেশীর কথাই বলছি। দীর্ঘদিনের আড়াল ভেঙে আবারো তিনি প্রকাশ্যে এলেনে। আর লোক আর পল্লী গানের এই কিংবদন্তি শিল্পীকে প্রকাশ্যে নিয়ে এলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তার নতুন একটি বিজ্ঞাপনে কণ্ঠ দিতে যাচ্ছেন মুজিব পরদেশী। এটাই এখন সংগীত পাড়ার সবচেয়ে বড় খবর।

জানা গেছে, তীরের একটি বিজ্ঞাপনে মুজিব পরদেশীর ‘কলমে নাই কালি’ গানটি ব্যবহার করছেন ফারুকী। বিজ্ঞাপনে গানটি নতুনভাবে গেয়েছেন শিল্পী। আরেক সংগীত তারকা অর্ণবের সংগীতায়োজনে গেল রোববার সন্ধ্যায় গানটির রেকর্ডিং হয়েছে।

ফারুকী জানান, বিজ্ঞাপনের দৃশ্যধারণের কাজ ইতোমধ্যেই শেষ হয়েছে। শিগগিরই হয়তো সেটি প্রচারে আসবে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।