সিদ্ধিরগঞ্জে অগ্নিকাণ্ডে ৭ দোকান পুড়ে ছাই


প্রকাশিত: ০২:০৬ পিএম, ০৩ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার নয়াআটি মুক্তিনগর এলাকায় কিসমত মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে সাতটি দোকান পুড়ে গেছে। রোববার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ডেমরা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে প্রায় ৭/৮ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, কিসমত মার্কেটের একটি লেপ তোষকের দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। তা মুহূর্তের মধ্যে পার্শ্ববর্তী দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। দোকানিরা আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে ডেমরা ফায়ার সার্ভিসকে খবর দেয়।

পরে ডেমরা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে একটি ইলেকট্রনিক্স, কাটুর্ন স্যানেটারি, ফার্নিচার, লেপ তোষক ও তুলার দোকান এবং একটি মেশিনারিজ দোকান পুড়ে গেছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছে।

ডেমরা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সোহেল রানা জানান, বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে একটি লেপ তোষকের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনে ৭/৮ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

হোসেন চিশতী সিপলু/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।