ভৈরবে সবার মুখে মামা ভাগ্নের গল্প


প্রকাশিত: ০২:১৪ পিএম, ০২ জানুয়ারি ২০১৬

ভৈরব পৌরসভা নির্বাচনে এবার মামা ভাগ্নে কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন। এরা হলেন, পৌরসভার ১নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মো. আল আমিন ও তার আপন ভাগ্নে ৮নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মো. হাবিবুল­াহ নিয়াজ। তবে মামার চেয়ে অনেক বেশী ভোট পেয়ে ভাগ্নে বিজয়ী হয়েছেন। বয়সে যুবক এলএলবি পাশ করা হাবিবুল্লাহ নিয়াজ এবার নির্বাচনে ভোটারদের মন জয় করে কাউন্সিলর পদে ভোট পেয়েছে ১ হাজার ৯৭৯টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রাকিব রায়হান পেয়েছেন ১ হাজার ১৯৯ ভোট।

অপরদিকে মামা মো. আল আমিন ভৈরব উপজেলার সাবেক ছাত্রলীগ সভাপতি ছিলেন। দীর্ঘদিন যাবত তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত রয়েছেন। এবারের নির্বাচনে কাউন্সিলর পদে তিনি পেয়েছেন ১ হাজার ১৫৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি  মো. আরমান পেয়েছেন ১ হাজার ৭১ ভোট।

অল্পভোটের ব্যবধানে তিনি বিজয়ী হয়েছেন। শিক্ষার দিক থেকে মামার চেয়ে ভাগ্নে এগিয়ে। মামা তিন দশক আগে ভৈরব হাজী আসমত কলেজ থেকে বিএ পাশ করেছেন।

অপরদিকে ভাগ্নে ঢাকার অতীশ দীপংকর ইউনিভার্সিটি থেকে গত বছর এলএলবি পাশ করেন। এবার পৌর নির্বাচনে মামা ভাগ্নের জয় এলাকায় মুখরোচক আলোচনার সৃষ্টি হয়েছে। নির্বাচনে মেয়র প্রার্থী অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ এর মেয়র পদটি পুনঃরুদ্ধার ও মামা ভাগ্নের বিজয় এখন ভৈরব পৌরবাসীর মুখে মুখে।

ফারুক/এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।