ফেসবুকে হ্যাকিংয়ের শিকার জাজ মাল্টিমিডিয়া!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৬ এএম, ০২ জানুয়ারি ২০১৬

দেশের শীর্ষ স্থানীয় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ভেরিফায়েড অফিসিয়াল ফেসবুক পেজটি হ্যাকিংয়ের শিকার হয়েছে। বছরের প্রথম দিন ১ জানুয়ারি রাত সোয়া ১২টার দিকে হ্যাকাররা আইডিটি হ্যাকড করে। তবে শেষ পর্যন্ত সেটি উদ্ধার করতে সক্ষম হয়েছে জাজ।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, তাদের অফিসিয়াল ফেসবুক পেজে হ্যাকারদের আক্রমণের বিষয়ে একটি মামলা দায়েরও করা হয়েছে রমনা মডেল থানায়।

এ বিষয়ে বিস্তারিত জানতে জাজের প্রধান আব্দুল আজিজের সঙ্গে যোগাযোগ করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। তবে পেজটি উদ্ধারের পর শনিবার দুপুর সোয়া ১২টার দিকে একটি স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছে জাজ মাল্টিমিডিয়া। সেখানে লেখা হয়েছে, ‘জাজের অফিসিয়াল ফেসবুক পেজ ১ জানুয়ারি, ২০১৬ রাত ১২.১৫ মি. (আনুমানিক) হ্যাক হয়। এ বিষয়ে আমরা রমনা মডেল থানায় একটি সাধারণ ডাইরি করেছি, যাহার জি. ডি. নাম্বার : ৪০, তাং :- ০১/০১/২০১৬ ।

গতকাল বিকাল থেকে জাজের আইটি এক্সপার্টরা বিটিআরসির সহযোগিতা নিয়ে নিরলসভাবে কাজ করে, আজ ০২/০১/২০১৬ইং তারিখে সকাল ১১.১৫ মিনিটে পুনরুদ্ধার করা হয়। যেহেতু জাজের ফেসবুক পেজটি ভেরিফাইড, তাই দ্রুত পুনরুদ্ধার করা সম্ভব হয়েছে।’

জাজ থেকে আরো বলা হয়, ‘কে বা কারা জাজের পেজ হ্যাক করেছে, তা বর্তমানে তদন্তাধীন আছে। আশা করি কে বা কারা কি উদ্দেশ্যে হ্যাক করেছিল জানা যাবে খুব শিগগিরই।

এবং ১লা জানুয়ারি, ২০১৬ রাত ১২.১৫মিঃ থেকে ০২/০১/২০১৬ইং তারিখের সকাল ১১.১৫ মিনিট পর্যন্ত জাজের পেজ থেকে যত পোস্ট করা হয়েছিলো সব ডিলিট করে দেওয়া হল। সঙ্গে থাকুন।’

প্রসঙ্গত, বর্তমানে জাজের ব্যানারে দুটি তিনটি ছবির নির্মাণ কাজ চলছে। তারমধ্যে কলকাতার সাথে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ওম-জলির ‘অঙ্গার’ ও ওম-নুসরাত ফারিয়া এবং রিয়া সেনের ‘হিরো ৪২০’। আর জাজের একক প্রযোজনায় ‘নিয়তি’ নামের অন্য ছবিটিতে অভিনয় করছেন আরিফিন শুভ ও জলি।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।