নির্বাচিত মেয়রের বাড়িতে হামলা : বিদ্রোহী প্রার্থী গ্রেফতার


প্রকাশিত: ০২:২৪ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৫

বাগেরহাট পৌরসভায় আওয়ামী লীগ সমর্থিত নির্বাচিত মেয়র খান হাবিবুর রহমানের বাড়িতে হামলার অভিযোগে বিদ্রোহী প্রার্থী মীনা হাসিবুল হাসান শিপনকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বাগেরহাট চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করা হয়। পরে আদালতের বিচারক তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাগেরহাট মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান খান জানান, বুধবার রাতে পৌরসভা নির্বাচনের ফলাফল ঘোষণা চলাকালে হাসিবুল হাসান শিপনের নেতৃত্বে কয়েকজন যুবক খান হাবিবুর রহমানের নাগেরবাজারস্থ বাড়িতে হামলা চালায়।

হামলাকারী ওই বাড়িতে কয়েকটি হাতবোমার বিস্ফোরণ ঘটায়। এ ঘটনায় মেয়রের আত্মীয় ইদ্রিস আলী বাদী হয়ে নয়জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত ১৬ জনকে আসামি করে থানায় মামলা করেন। আর ওই মামলায় প্রধান আসামি করা হয়েছে মীনা হাসিবুল হাসান শিপনকে।  

বাগেরহাট আদালত পরিদর্শক আলী নেওয়াজ জানান, শিপনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক।

প্রসঙ্গত, মীনা হাসিবুল হাসান শিপন দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে ৩০ ডিসেম্বরের নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে মেয়র পদে অংশ নেন। এজন্য তাকে দল থেকে বহিষ্কারও করা হয়। তিনি বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।