ঢাকা অ্যাটাকের শুভযাত্রা আজ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৮ এএম, ২৯ ডিসেম্বর ২০১৫

দীর্ঘদিন ধরেই বৈচিত্রময় নাটক-টেলিছবি উপহার দিয়ে নন্দিত হয়ে আসছেন জনপ্রিয় নির্মাতা দীপঙ্কর সেনগুপ্ত দীপন। তার নির্মাণের মুন্সিয়ানা ও ভিন্নধর্মী গল্প বলার চেষ্টা বরাবরই আলাদা গ্রহণযোগ্যতা পেয়েছে।

সেই সুনাম আর অভিজ্ঞতাকে পূঁজি করে দীপন এবার নামছেন বড় পর্দার চলচ্চিত্র নির্মাণে। মাস দুয়েক আগেই তিনি ঘোষণা দিয়েছিলেন ‘ঢাকা অ্যাটাক’ নামে ছবি বানানোর। তারই আনুষ্ঠানিক শুভযাত্রা হতে যাচ্ছে আজ মঙ্গলবার, ২৯ ডিসেম্বর।

রাজধানীর প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁয় আজ অনুষ্ঠিত হবে ছবির মহরত। এ নিয়ে নির্মাতা দীপন জাগো নিউজকে বলেন, ‘প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছি। আর তার যাত্রা শুরু হচ্ছে আজই। যাত্রা শুরুর প্রারম্ভে সত্যি অন্য রকম এক অনুভূতি কাজ করছে। সেটা কেমন বুঝিয়ে বলতে পারব না। তবে সবার সহযোগিতা ও সমর্থন চাই। দর্শকদের ভালো লাগার মতোই একটি ছবি নির্মাণ করার চেষ্টা করব আমি।’

দীপনের এই ছবি দিয়ে তৃতীয়বারের মতো চলচ্চিত্রে জুটি বাঁধলেন আরিফিন শুভ ‍ও মাহিয়া মাহি। এ ছবিতে আরও অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, নওশাবা, এবিএম সুমন প্রমুখ।

দীপন ছবির গল্প সম্পর্কে বলতে গিয়ে জানান, বাংলাদেশে বড় ধরণের সন্ত্রাসী হামলা কিংবা বোমা বিস্ফোরণ হলে তার মোকাবিলায় পুলিশের প্রস্তুতি ও ক্ষমতা-কৌশলের বিষয় নিয়েই ঢাকা অ্যাটাকের গল্প। এতে শুভ থাকছেণ পুলিশ অফিসারের ভূমিকায় এবং মাহিকে দেখা যাবে সাংবাদিক চরিত্রে।

নির্মাতা আরো জানান, সানী সানোয়ারের চিত্রনাট্যে ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এ ছবিটির নির্মাতা প্রতিষ্ঠান থ্রি হুইলারস লিমিটেড। ছবিটি প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

এদিকে চলচ্চিত্র নির্মাণ করতে যাওয়ায় শিষ্য দীপঙ্কর সেনগুপ্ত দীপনকে অভিনন্দন জানিয়েছেন ভারতের জনপ্রিয় ও পুরস্কার বিজয়ী এবং ভিন্নধারার পরিচালক হিসেবে খ্যাত অনুরাগ কাশ্যপ। তিনি ‘ঢাকা অ্যাটাক’ ছবির সাফল্য কামনা করে দীপনক ট্যাগ দিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।