কপিলের সেটে শাহরুখ-কাজল (ভিডিও)


প্রকাশিত: ০৩:৩০ এএম, ১৯ নভেম্বর ২০১৪

রিল লাইফের রাজ-সিমরন জুটির প্রেমের সাক্ষী আম সিনেপ্রেমী। কিন্তু রিয়েল লাইফে? সেখানে সময়ের দাবি মেনেই রাজ অর্থাৎ শাহরুখ খান হয়েছেন বলিউড বাদশা। আর পাঞ্জাবী গুড়িয়া সিমরন অর্থাৎ কাজল এখন গিন্নি। বাদশা এখনো বহু তন্বীর হার্টথ্রব। চুটিয়ে সিনেমা করছেন।

অন্যদিকে কাজল অনেক পরখ করে চরিত্র বাছাই করেন। কিন্তু তাদের সিনেপ্রেম এখনো জমজমাট। ‘দুলহানিয়া’-কে ‘দিলওয়ালে’ নিয়ে চলে যাবার পর পার হয়েছে হাজার সপ্তাহ। কিন্তু তার ক্রেজ কমেনি এতটুকুও। সেই ক্রেজ সেলিব্রেট করতেই একটি বেসরকারি হিন্দি চ্যানেলে কপিল শর্মার জনপ্রিয় শো কমেডি নাইটস্ উইথ কপিল-এ হাজির হবেন এই জুটি। চলতি মাসের ৩০ তারিখ রয়েছে ওই বিশেষ পর্বের শুটিং।

কমেডি নাইটস্ উইথ কপিলের এক সদস্য জানিয়েছেন, ওই ফিল্ম নিয়েই আড্ডা দেবেন শাহরুখ-কাজল। সিনেমার শুটিং চলাকালীন বিভিন্ন মজার ঘটনার কথা তাঁরা শেয়ার করবেন দর্শকদের সঙ্গে। অন্যদিকে ১৯৯৫ সালের ২০ অক্টোবর সিনেমাটি রিলিজ হওয়ার পর থেকেই টানা হাজার সপ্তাহ একদিনের জন্যেও এর প্রচার বন্ধ করেনি মারাঠা মন্দির সিনেমা হল। হল মালিক মনোজ দেশাই এই ঘটনাকে আলাদাভাবে সেলিব্রেট করবেন বলে জানা গেছে। সব মিলিয়ে জমাটি সেলিব্রেশন শুরু করছে ডিডিএলজে টিম।

                 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।