সাম্বা নাচের মিথ্যে খবরে মডেল ইমতুর ক্ষোভ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:১০ এএম, ২৭ ডিসেম্বর ২০১৫

মিথ্যে খবর প্রকাশ করা দেশের একটি অনলাইন নিউজ পোর্টালের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন ছোট পর্দার পরিচিত মুখ ইমতু রাতিশ। তাকে নিয়ে সম্পূর্ণ বানোয়াট এবং ভিত্তিহীন খবর প্রকাশ করার জন্য নিন্দা প্রকাশ করেছেন মডেল কাম এই অভিনেতা।

একটি অনলাইন পোর্টালে ‘মডেল ইমতু’র সাম্বা নাচ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে। সেখানে বলা হয়েছে, ‘ইমতু ও তাঁর বন্ধুরা মিলে গিয়েছেন কক্সবাজারে। তাও অনেক দিন পরে বন্ধুদের সাথে যাওয়া। বন্ধু থাকলে যা হয়। তাদের মাস্তির এক পর্যায়ে কক্সবাজার বীচে রাতের বেলা সাম্বা নাচ নাচেন।’ ইমতুর দাবি এটি সম্পূর্ণই বানোয়াট তথ্য। পোর্টালটি থেকে কেউ তার সাথে যোগাযোগ করেনি। ফেসবুক থেকে ছবি নিয়ে অনুমতি ছাড়াই নিউজটি করার জন্য তিনি আপত্তি তুলেছেন। এতে তার মানহানি হয়েছে দাবি করে তিনি এ বিষয়ে আদালতের দ্বারস্থ হবার কথাও জানান।

Imtu Ratish
ইমতু জাগো নিউজকে বলেন, ‌‘বর্তমানে আমি মডেলিং ও অভিনয় নিয়ে বেশি ব্যস্ত থাকলেও সুযোগ পেলেই আমি চেষ্টা করি উপস্থাপনা করতে। কেননা, এই কাজটির প্রতি আমার বিশেষ দুর্বলতা রয়েছে। তেমনি গ্রে ইভেন্টের একটি ও এক্সজটি ক্যাটস ড্যান্স গ্রুপের আয়োজনে তিন দিনব্যাপী একটি ড্যান্স ফেস্টিভ্যালের উপস্থাপনা করতে গেল ১৯ ডিসেম্বর কক্সবাজার যাই। সেখানে হোটেল ওশান প্যারাডাইসের মারমেইড ক্যাফেতে অনুষ্ঠানটি আয়োজিত হয়। অনুষ্ঠানের এক পর্যায়ে সাম্বা নাচের আয়োজন করা হয়। তারই অংশ হিসেবে আমরা বেশ কয়েকজন এতে অংশ নেই। কিন্তু প্রিয়ডটকম কোনো কিছুই না জেনে-বুঝে নিজেদের মনগড়া তথ্যে খবর প্রকাশ করেছে। এই খবর প্রকাশের পর অনেকেই আমাকে ফেসবুক-মোবাইলে বন্ধুদের নিয়ে রাতের অন্ধকারে এমন খোলামেলা ভঙ্গিতে নাচের জন্য কটুক্তি করেছেন। তারা প্রিয়ডটকমের খবরটি থেকেই এমন বিভ্রান্ত হয়েছেন। এটা হতাশাজনক এবং আমার জন্য মানহানিকর।’

ইমতু আরো বলেন, ‘আমি ভাবছি বিষয়টি নিয়ে উকিলের সাথে কথা বলবো। মিথ্যে খবর প্রকাশ করে আমার মানহানির জন্য আমি আদলতের দ্বারস্থ হবো। গণমাধ্যমের কাছে আমরা সহযোগীতা চাই, সমর্থন চাই, বন্ধুত্ব চাই। কিন্তু এমন বানোয়াট সংবাদ নয়; যা পরিবার-বন্ধু ও ভক্তদের কাছে শিল্পীদের ছোট করে।’

Imtu Ratish 2
প্রসঙ্গত, অমিতাভ রেজার বিজ্ঞাপন দিয়ে শোবিজে যাত্রা করা ইমতু রাতিশ বর্তমানে একজন মডেল ও অভিনেতা হিসেবে সমান তালে কাজ করে চলেছেন। বর্তমানে দীপ্ত টেলিভিশনের ‘পালকী’ শিরোনামের জনপ্রিয় মেগা সিরিয়ালে তিনি পালকীর স্বামীর চরিত্রে কাজ করে আলোচনায় এসেছেন।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।