একুশে টিভিতে যোগ দিলেন ফারহানা নিশো

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪০ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৫

মেধা আর সামর্থ্যে ভর করে সাফল্যের শিখরে পৌঁছানোর দারুণ উদাহরণ তিনি। এ প্রজন্মের অনেক নারীর জন্যই অনুপ্রেরণা জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব ফারহানা নিশো।

বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টিভিতে চাকরির পাট চুকিয়ে এবার তিনি যোগ দিলেন দেশের জনপ্রিয় চ্যানেল একুশে টিভিতে। সেখানে তিনি অনুষ্ঠান প্রধানের দায়িত্ব পালন করবেন বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

জাগো নিউজকে তিনি বলেন, ‘একুশে টিভি শুরু থেকেই দর্শকদের মাঝে ইতিবাচক ভূমিকা রেখেছে। আমরা এবার একুশে টিভির অনুষ্ঠানকে আরও আকর্ষণীয়ভাবে দর্শকদের সামনে উপস্থাপন করব। ভালো লাগছে জনপ্রিয় এই চ্যানেলটির সাথে যুক্ত হতে পেরে। সকলের সহযোগীতা ও সমর্থন চাই আমি।’

তিনি জানান, এরইমধ্যে একুশে টিভির সাথে সব রকম আলোচনা হয়েছে। আগামীকাল রোববার চ্যানেলটির কার্যালয়ে গিয়ে কাগজ-পত্রাদি জমা দিবেন। আর ২ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে নিজের দায়িত্বে যোগ দিবেন তিনি।

নতুন পথচলা প্রসঙ্গে জাগো নিউজকে নিশো বলেন, ‘আসলে পথটা অনেক পুরোনো। কেবল নতুন করে শুরু করা। আগের চেয়ে এবার দায়িত্ব বেশি, ব্যস্ততাও বেশি হবে। আশা করছি একুশে টিভির সাথে পথচলাটাও রঙিন ও সফল হবে।’

একুশে টিভিতে নিজের ভাবনা তুলে ধরে নিশো বলেন, ‘আমি যখন যেখানে কাজ করি, চেষ্টা থাকে নিজের সেরাটা দিয়ে প্রতিষ্ঠানটিকে এগিয়ে যাওয়ার পথে সাহায্য করতে। একুশে টিভির ক্ষেত্রেও এর ব্যতিক্রম হবে না।’

প্রসঙ্গত, ফারহানা নিশো বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে গ্রামীণ ও নগর পরিকল্পনায় স্নাতক ও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রী অর্জন করেন। ২০০৩ সালে চ্যানেল ওয়ানে সংবাদ পাঠিকা হিসেবে ক্যারিয়ারের যাত্রা শুরু করেন। পরবর্তীতে ওয়ারিদ টেলিকম, গ্রামীণফোন ও এনটিভিতে কাজ করেছেন তিনি। তারপর দীর্ঘদিন বৈশাখী টেলিভিশনের হেড অব কর্পোরেট অ্যাফেয়ারস এবং জ্যেষ্ঠ বার্তা সম্পাদক ও অনুষ্ঠান উপস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

পাশাপাশি একজন মডেল ও অভিনেত্রী হিসেবেও জনপ্রিয়তা পেয়েছেন ফারহানা নিশো। কাজ করেছেন বেশ কিছু বিজ্ঞাপন-নাটক-টেলিফিল্মে।

সম্প্রতি গাজী টিভিতে প্রচারিত হচ্ছে ফারহানা নিশোর উপস্থাপনায় নারীদের জন্য ধারাবাহিক অনুষ্ঠান ‘আজকের অনন্যা-সিজন ২’।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।