বিয়ে করেছেন শর্মীমালা


প্রকাশিত: ০৭:২৪ এএম, ২৪ ডিসেম্বর ২০১৫

বিয়ে করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী শর্মীমালা। অভিনেতা রাজিব সালেহীনের সাথে দীর্ঘ দিনের প্রেমের পাঠ চুকিয়ে অবশেষে তার গলাতেই দাম্পত্যের মালা দিলেন তিনি।

জানা গেছে, বিজয় দিবসকে নিজেদের জীবনে বিশেষ করে রাখতে গেল ১৬ ডিসেম্বর বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন তারা। বিয়ে হয়েছে একেবারেই ঘরোয়া আয়োজনে। পারিবারিক সম্মতিতে।

শর্মীমালা জানান, দেশ টিভিতে প্রচার হওয়া ‘সাতকাহন’ নামে একটি ধারাবাহিক নাটকে অভিনয় করতে গিয়ে রাজিবের সাথে তার পরিচয়। সেই সূত্রেই প্রেম।

এদিকে বিয়ে তো হলো ঘরোয়া আয়োজনে, ঘটা করে কিছু করবার পরিকল্পনা আছে কি না জানতে চাইলে শর্মী বলেন, ‘অভ্যর্থনা অনুষ্ঠান অবশ্যই হবে। অনেকেই আমাদের বিয়ের জন্য অপেক্ষায় ছিলেন। ইচ্ছে আছে ১৬ জানুয়ারি অনুষ্ঠান করবো। সবার শুভেচ্ছা-শুভকামনা নিয়ে একসঙ্গে চলতে চাই আমরা।’

শর্মী গাজী রাকায়েতের পরিচালনায় ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রের জন্য প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয় করেন। এছাড়াও ‘মনের মানুষ’, ‘জালালের গল্প’সহ বেশকিছু চলচ্চিত্রে প্রশংসিত অভিনয় করেছেন শর্মীমালা। পাশপাশি নিয়মিত  অভিনয় করছেন টিভি নাটক এবং মঞ্চে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।