বুধবার বুয়েটে গাইবেন জেমস


প্রকাশিত: ০৯:৪৩ এএম, ২২ ডিসেম্বর ২০১৫

বিজয় দিবস উপলক্ষে কয়েকদিন আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মাতিয়েছেন আন্তর্জাতিক ব্যান্ড তারকা জেমস। তার সম্মোহনী কণ্ঠে ‘লেইসফিতা’, ‘গুরু ঘর বানাইলা কী দিয়া’, ‘মীরাবাঈ’, ‘পাগলা হাওয়া’ ও ‘মা’ গানের সুর-তালে উন্মাতাল হয়ে নেচে উঠেছিলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষকদের মুখরিত চত্বর।

এবারে তিনি আসছেন আরেক স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বুয়েটে (বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়)। দশম ব্যাচের র‌্যাগ ডে উপলক্ষে আগামীকাল বুধবার, ২৩ ডিসেম্বর রাত ৯টায় বুয়েটের উন্মুক্ত প্রাঙ্গণে গাইবেন জেমস।

নগরবাউলের মুখপাত্র রুবাইয়াত ঠাকুর রবিন জানিয়েছেন, দীর্ঘদিন পর তারা বুয়েটে সংগীত পরিবেশন করতে যাচ্ছেন। দেশের অন্যান্য বিশ্ববিদ্যালয়ের মতো এখানেও জেমসের ভক্ত প্রচুর। তাদের টানেই সেখানে যাচ্ছেন তিনি। গান করবেন টানা দুই ঘণ্টা।

এদিকে পুরনো বছরকে বিদায় ও নতুন ইংরেজি বছরকে বরণের জন্য থার্টি ফার্স্ট নাইটে কক্সবাজারের পর্যটন কর্পোরেশনে গাইতে যাবেন জেমস।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।