ছেলের মা হলেন রুহি


প্রকাশিত: ০৮:৩৫ এএম, ২২ ডিসেম্বর ২০১৫

মা হয়েছেন মডেল ও অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহি। মঙ্গলবার, ২২ ডিসেম্বর লন্ডনের স্থানীয় সময় ভোর পৌঁনে চারটায় এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

বাংলাদেশে তার ঘনিষ্ঠজনদের বরাতে জানা গেছে, নবজাতক ও মা সুস্থই রয়েছেন। রয়েল লন্ডন হাসপাতালে স্বাভাবিক প্রক্রিয়ায় জন্ম হয়েছে রুহির ছেলের। বাবা মুনসুর আলীর নামের সাথে মিলিয়ে পুত্রের নাম রাখা হয়েছে রুহান মনসুর আলী।

এদিকে বাবা হওয়ার আনন্দটা মনসুর প্রথম প্রকাশ করেন ফেসবুকে। তিনি বলেন, ‌‘এটা ঠিক যেন বড়দিনের ব্রেকিং উপহার। রুহি ও ছেলে দুজনই ভালো আছে। তাদের জন্য সবার কাছে দোয়া চাই।’

রুহি ও মুনসুরের কাজের সূত্রে পরিচয় এবং সে থেকেই ভালোবাসা। অতঃপর বিয়ে। গেল বছরের ৩ সেপ্টেম্বর তারা আনুষ্ঠানিকভাবে ঘর বাঁধেন।

র‌্যাম্প মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন রুহি। তারপর তিনি চলচ্চিত্রে পা রাখেন। তার অভিনীত মনসুর আলির পরিচালনায় ‘একাত্তরের সংগ্রাম’ এবং অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রি’ ছবি দুটি প্রশংসিত হয়েছে। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে ইসমত আরা চৌধুরী শান্তির ‘মায়ানগর’। এছাড়া ওপার বাংলার ‘গ্ল্যামার’ নামের একটি ছবিতেও কাজ করেছেন তিনি।

রুহি তার স্বামীর পরিচালনায় নতুন একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন। সে ছবির নাম ‘সিনেমা’।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।