দ্বৈত চরিত্রে জ্যাকলিন


প্রকাশিত: ১১:৩১ এএম, ১৭ নভেম্বর ২০১৪

জ্যাকলিন ফার্নান্দেজের বাম্পার হিট সিনেমা ‘কিক’ আমূল পরিবর্তন এনে দিয়েছে জ্যাকলিনের জীবনে। এই সিনেমায় তিনি বলিউড তারকা সালমান খানের বিপরীতে অভিনয় করেছিলেন।

জ্যাকলিনকে তার পরের সিনেমা ‘রয়’ তে দ্বৈত চরিত্রে দেখা যাবে। দ্বৈত চরিত্রের একটিতে তাকে চলচ্চিত্র পরিচালক এবং অন্যটিতে একজন শিল্পানুরাগী হিসেবে দেখা যাবে। দ্বৈত চরিত্রের বিপরীতে তার দুই অভিনেতাদের একজন অর্জুন রামপাল এবং অন্যজন রণবীর কাপুর। তারা গুরুত্বপূর্ণ দুইটি চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে।

জানা গেছে, এই দুই চরিত্র অনুযায়ী জ্যাকলিনকে ভিন্ন দুই লুকে দেখা যাবে। শিল্পানুরাগী টিয়া, যাকে রণবীর ভালবাসে সফিস্টিকেডট লুকের একজন বাস্তব ধর্মী মানুষ। অপরদিকে, আয়েশা চরিত্রের সিনেমা পরিচালককে ক্যাজুয়াল লুকে দেখা যাবে যার হাতে থাকবে ব্যান্ড, ব্রেসলেট। এমনকি তার কব্জিতে ও ঘাড়ে ট্যাটুও দেখা যাবে।

প্রযোজক ভূষণ কুমার নিশ্চিত করেছেন, জ্যাকলিন দ্বৈত চরিত্রে অভিনয় করছেন এবং এই চরিত্র দুইটি একেবারেই ভিন্নধর্মী।

উল্লেখ্য, এবারই প্রথমবারের মতো জ্যাকলিন এবং রণবীর একে অপরের বিপরীতে অভিনয় করতে চলেছেন। ভিকরাম জিৎ পরিচালিত রয় সিনেমাটি ২০১৫ সালের ১৩ ফেব্রুয়ারি মাসে মুক্তি পেতে যাচ্ছে। - টাইমস অব ইন্ডিয়া

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।