শীতার্ত মানুষের পাশে পায়েলের হিউম্যানিটি গ্রুপ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩২ পিএম, ২১ ডিসেম্বর ২০১৫

স্বেচ্ছাসেবক সংগঠন মানবতা হিউম্যানিটি গ্রুপের উদ্যোগে টাঙ্গাইলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে শীত বস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে। গেল শুক্রবার বিকেলে টাঙ্গাইল শহর বাইপাস রাবনা মেজর জেনারেল (অব.) মাহামুদুল হাসান স্কুল মাঠে এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক কমিউনিটি নিয়ে গঠিত মানবতা হিউম্যানিটি গ্রুপ প্রতিবছর শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র সহ নানা সেবামূলক কাজ করে আসছে। সেই ধারাবাহিকতায় দুস্ত-অসহায় মানুষদের নিয়ে শুত্রবার টাঙ্গাইলে এক হাজার কম্বল বিতরণ করা হয় বলে জানিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান উপস্থাপিকা ও মডেল ইসরাত পায়েল।

তিনি বলেন, ‌‘ফেসবুক থেকে গড়ে ওঠা স্বেচ্ছাসেবক সংগঠন মানবতা হিউম্যানিটি গ্রুপের সদস্যের নিয়ে শীত বস্ত্র বিরতরণের মাধ্যমে অসহায় গরীবদের শীতের কষ্ট লাঘভ করার জন্যই আমাদের এই প্রয়াস। প্রতিবারের ন্যায় এবারেও সফল হয়েছি। আগামীতেও এমন মহতী কাজের সাথে এই সংগঠনটি সম্পৃক্ত থাকবে।’

Payel
পায়েল আরো বলেন, ‘যতটুকু আত্মতৃপ্তি পাবো বলে ভেবেছিলাম তার চেয়ে কয়েক হাজার গুণ বেশি পেলাম! তবে এই কর্মসূচি হাতে নিয়ে বিচিত্র অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি। দেখেছি মনুষত্ব কমে যাওয়া মানুষের সংখ্যা দিন দিন বাড়ছে আমাদের সমাজে। যাই হোক মানবতা সংগঠমের দল কারো জন্যে থেমে নেই। আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে অঙ্গীকাাঁবদ্ধ। আবারো ধন্যবাদ যারা পাশে ছিলেন, আছেন এবং থাকবেন।’

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তৃতা রাখেন সমাজ সেবক লায়ন শিউলী আক্তার, গঠিত মানবতা হিউম্যানিটি গ্রুপ এর চেয়ারম্যান ইসরাত পায়েল, গালা ইউনিয়ন পরিষদের সদস্য শওকত আলীসহ গ্রুপের সদস্যরা।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।