সমালোচনার মুখে মিস ইউনিভার্স প্রতিযোগিতা!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৪ এএম, ২১ ডিসেম্বর ২০১৫

মিস ইউনিভার্সের মুকুট নিয়ে তালগোল পাকানোতে হাসির খোরাকে পরিণত হয়েছে সুন্দরী বাছাইয়ের এবারের আয়োজনটি। প্রথম রানার আপকে ভুল করে তার মাথায় চ্যাম্পিয়নের মুকুট পড়ানোতেই বেঁধেছে বিপত্তি।

মূল ঘটনায় জানা গেছে, আয়োজকদের পক্ষ থেকে ২০১৫ সালের মিস ইউনিভার্স হিসেবে মিস কলম্বিয়া আরিয়াডনা গুটিয়ারেজের নাম ঘোষণা করা হয়। তার মাথায় মুকুটও তুলে দেয়া হয়। কিন্তু খানিক পরই আয়োজকরা দাবি করেন, মিস কলম্বিয়া আসলে প্রথম রানারআপ হয়েছেন। চলতি আসরের চ্যাম্পিয়ন হয়েছেন মিস ফিলিপিন্স পিয়া আলোনজো উর্টজবাখ। এরপর বিজয়ীর মুকুট তার মাথায় পড়িয়ে দেওয়া হয়।

এই ঘটনার পর থেকে সমালোচনায় সরব সামাজিক যোগাযোগ মাধ্যম। সেখানে লোকজন মিস ইউনিভার্স প্রতিযোগীতাটি নিয়ে কৌতুক, বিদ্রুপ করেই চলেছেন। গেল রোববারের রাতভর #MissUniverse2015 ছিল টুইটারের সবচেয়ে জনপ্রিয় হ্যাশট্যাগ এবং হাজার হাজার টুইটার ব্যবহারকারীরা করেছেন ঠাট্টা।

Universe
কানাডার মার্ক মিচ নামে এক টুইটার ব্যবহারকারীর টুইট ছিল ‘এবং বিজয়ী হচ্ছে - মিস ইনফরমেশন!’ ‘এটি সবচেয়ে বিরক্তিকর মিস ইউনিভার্স প্রতিযোগিতা’ মন্তব্য ছিলো আরেকজন টুইটার ব্যবহারকারীর। ফেসবুক ব্যাবহারকারীরাও মিস ইউনিভার্সের অফিসিয়াল ফেসবুক পেজের একটি পোস্টে তাদের মতামত দিয়ে যাচ্ছেন।

আর অনুষ্ঠান শেষে এর উপস্থাপক একটি টুইটার বার্তায় ‘ভুলটি তারই ছিল’ দাবি করে সবার কাছে ক্ষমা চেয়েছেন।

প্রসঙ্গত, এই সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন কলম্বিয়ার আরিয়ানদা গুয়েতেরেজ ও দ্বিতীয় রানারআপ যুক্তরাষ্ট্রের অলিভিয়া জর্ডান।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।