নতুন বিশ্ব সুন্দরী স্প্যানিশ কন্যা মিরেইয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:০৬ এএম, ২০ ডিসেম্বর ২০১৫

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল ‘মিস ওয়ার্ল্ড-২০১৫’র প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। এতে বিশ্বসুন্দরীর মুকুট জয় করেছেন স্পেনের সুন্দরী মিরেইয়া লালাগুনা রোয়ো। এর আগে তিনি চলতি বছরের মিস স্পেন মুকুটও নিজের করে নিয়েছেন।

চীনের সানিয়াতে শনিবার, ১৯ ডিসেম্বর সন্ধ্যায় বসেছিলো সুন্দরী বাছাইয়ের এই আসর। সেখানেই বিচারকে সবদিক বিবেচনা করে বার্সেলোনায় বসবাস করা ২৩ বছর বয়সী মিরেইয়াকে সেরা হিসেবে ঘোষণা করেন। জানা গেছে মিরেইয়া পেশায় একজন মডেল।

সুন্দরীর খেতাব জয়ের পর মিরেইয়া বলেন, ‘আমি অভিভূত, আনন্দিত। এই সাফল্য আমার স্বপ্ন পূরণকে আকাশে নিয়ে গেছে। আমি আরো অনেক দূর যেতে চাই। নিজেকে সাফল্যের চূড়ায় নিতে চাই। আমি জানি সেটা আমি পারব। কেননা, আমার আত্মবিশ্বাসই এই মুকুট জয়ে সাহায্য করেছে।’

Miss World
তিনি আরো বলেন, ‘আমার বাইরের দিকটা সুন্দর বলে এটা ভেবে নেওয়ার কোনো কারণ নেই যে, আমার ভেতরটা সুন্দর নয়। বাইরের মতোই আমার ভেতরটাও সুন্দর।’

এবারের প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন মিস রাশিয়া সুফিয়া নিকিটচুক ও দ্বিতীয় রানারআপ মিস ইন্দোনেশিয়া মারিয়া হারফান্টি।

প্রসঙ্গত, এই প্রথম কোনো বিশ্ব সুন্দরী বাছাইয়ের আসরে সেরা বিশেও ঠাঁই পেলেন না বৃটিশ কোনো সুন্দরী!

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।