ইবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৮ এএম, ১৯ ডিসেম্বর ২০১৫

টেন্ডার এবং শিক্ষক নিয়োগ বোর্ডকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মাঝে সংঘর্ষের ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রেজিস্ট্রার অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

রেজিস্ট্রার দফতর সূত্রে জানা যায়, ইসলামী বিশ্ববিদ্যালয়ে গত বৃহস্পতিবার ৪৪ কোটি টাকার টেন্ডার ভাগ বাটোয়ারা এবং শিক্ষক নিয়োগ বোর্ডকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। সংঘর্ষের এই ঘটনায় বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. আনোয়ারুল হককে আহ্বায়ক করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন ও ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সভাপতি মো. আসাদুজ্জামান। তদন্ত কমিটিকে আগামী ১৫ কার্যদিবসের মধ্যে তদন্ত রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।

এ ব্যাপারে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস.এম আব্দুল লতিফ জাগো নিউজকে বলেন, অনাকাঙ্খিত ঘটনার প্রেক্ষিতে ভিসি স্যারের নির্দেশে এ তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।