ওয়েব ফিল্মের গানে কণ্ঠ দিলেন ফজলুর রহমান বাবু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১০ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২১

বরেণ্য চিত্রপরিচালক বদিউল আলম খোকন ডিজিটাল প্লাটফর্মের জন্য তৈরি করছেন ‘মুর্শিদ’ শিরোনামের ওয়েব ফিল্ম। নন্দিত অভিনেতা ও কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবু গাইলেন এর টাইটেল গান।

মুরাদ নূরের সুর-সংগীতে গানটি লিখেছেন কবি আমিরুল হাছান।

এ প্রসঙ্গে ফজলুর রহমান বাবু বলেন, ‘আমি আগাগোড়া একজন অভিনয়ের মানুষ। গান করি কেবল শখে। মুর্শিদ স্মরণে এটাই আমার প্রথম গান। কথা ও সুরে বেশ মেধার সমন্বয় ঘটিয়েছে মুরাদ নূর। আশা করছি গানটি ভালো লাগবে সবার।’

এ গান নিয়ে পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘যুগের চাহিদায় বর্তমান ডিজিটাল প্লাটফর্মে সেলুলয়েডের উপস্থাপনে বেশ পরিবর্তন এসেছে। তারই ধারাবাহিকতায় ওয়েব ফিল্ম নির্মাণ। শিগগিরই আমরা শুটিংয়ে যাবো।

শ্রোতাদের চাহিদায় টাইটেল গানটির স্টু ডিও ভার্সন শিগগিরই ডিজিটাল প্লাটফর্মে শুনতে পারবেন। বাবু ভাই শিল্পী ও মানুষ হিসেবে আমার পছন্দের। মুরাদ নূর ইতিমধ্যে তার মেধা দিয়ে আমাদের টিমে অন্তর্ভুক্ত হয়েছে। কবি আমিরুল হাছানও গল্প অনুযায়ী ভালো লিখেছেন। আশা করছি স্রষ্টার আনুকূল্য লাভের গানটি সবার ভালো লাগবে।’

মুরাদ নূর জানান, শিগগিরই ‘মুর্শিদ’ গানটি শ্রোতা-দর্শকদের জন্য অন্তর্জালের কোনো একটি জনপ্রিয় স্টেশন থেকে অবমুক্ত করা হবে।

এলএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।