ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৫০ এএম, ১৬ ডিসেম্বর ২০১৫

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজটের কারণে মহাসড়কে চলাচলকারী যাত্রীদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে। বর্তমানে মির্জাপুর উপজেলার ধেরুয়া থেকে করটিয়া পর্যন্ত প্রায় ২৫ কিলোমিটার এলাকায় যানজট রয়েছে বলে জানা গেছে।

Mirjapur

পুলিশ, ভুক্তভোগী যানবাহনের চালক ও যাত্রীরা জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যার পর থেকে মহাসড়কে যানবাহনের চাপ বাড়তে থাকে। তাছাড়া বিকেল ৫টার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার কুর্ণী সেতুর উপরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। প্রায় এক ঘণ্টা পর দুর্ঘটনা কবলিত বাস দুটি পুলিশ সরিয়ে নিলে যানবাহন চলতে শুরু করে। সন্ধ্যার পর থেকে কুয়াশা পড়া শুরু করে। ফলে যানবাহনের গতি কমে যাওয়ায় যানজট বেড়ে যায়।

Mirjapur

মির্জাপুরে গোড়াই হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, রাস্তায় যানবাহনের অতিরিক্ত চাপের কারণে যানজটের সৃষ্টি হয়। তবে এখন পরিস্থিতি স্বাভাবিকের দিকে বলে তিনি উল্লে­খ করেন।

এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।