হৃদয়-সুজানার নতুন মিউজিক ভিডিও


প্রকাশিত: ০৩:১১ এএম, ১৬ নভেম্বর ২০১৪

নতুন একটি মিউজিক ভিডিওতে আবার একসঙ্গে কাজ করছেন তারকা দম্পতি হৃদয় খান ও সুজানা। হৃদয় খান তার ‘ভালো লাগে না’ অ্যালবামের ‘তুমি হীনা’ গানটির মিউজিক ভিডিও নির্মাণের কাজ শুরু করে দিয়েছেন।

এরই মধ্যে মিউজিক ভিডিওর কিছু অংশের শুটিং হয়েছে আমেরিকাতে। মিউজিক ভিডিওতে মডেল হওয়ার পাশাপাশি এটি নির্দেশনা দিচ্ছেন হৃদয় খান নিজেই। আমেরিকাতে যেটুকু অংশের কাজ হয়েছে তাতে ডিরেক্টর অব ফটোগ্রাফি হিসেবে কাজ করেছেন কামরুল হাসান।

মিউজিক ভিডিওতে যথারীতি হৃদয় খানের সঙ্গে মডেল হিসেবে কাজ করছেন তার স্ত্রী মডেল ও অভিনেত্রী সুজানা। আগামী সপ্তাহে মিউজিক ভিডিওটির বাকি অংশের কাজ করবেন হৃদয়। এ অংশের ডিরেক্টর অব ফটোগ্রাফি’র কাজ করবেন চন্দন চৌধুরী।

হৃদয় খান বলেন, “অনেক আন্তরিকতা নিয়ে যথেষ্ট মনোযোগ সহকারে কাজটি করছি। আশা করি নতুন মিউজিক ভিডিওটি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে। নতুন চমক আছে মিউজিক ভিডিওটিতে। সুজানা আগের চেয়ে আরও অনেক ভালোভাবে নতুন আঙ্গিকে নিজেকে তুলে ধরছে এতে।”

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।