রদ্রিগেসকে নিয়ে মেয়েদের টানাটানি


প্রকাশিত: ০১:২৩ পিএম, ১৫ নভেম্বর ২০১৪

মাঠের মধ্যেই এবার মেয়ে ভক্তদের পাল্লায় পড়লেন হামেস রদ্রিগেস। তাকে কাছে পাওয়ার জন্য রীতিমতো তুমুল কাণ্ডই করে বসে মেয়েরা।

শুক্রবার লন্ডনে ফুলহ্যামের মাঠ ক্র্যাভেন কটেজে এক প্রীতি ম্যাচে মুখোমুখি হয় দক্ষিণ আমেরিকার দেশ কলম্বিয়া ও ও যুক্তরাষ্ট্র। রদ্রিগেসের কলম্বিয়া জিতেছে ২-১ গোলে।

তবে ম্যাচের শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গে মিষ্টি যন্ত্রণার শিকার হন রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড হামেস রদ্রিগেস। এ সময় মাঠের মধ্যে ছুটে যায় বেশ কিছু মেয়ে দর্শক। নিরপত্তারক্ষায় থাকা পুলিশ তাদের নিবৃত করতে ব্যর্থ হয়।

কয়েকজন মেয়ে ছুটে যায় রদ্রিগেসের কাছে। তাকে জড়িয়ে ধরার জন্য রীতিমতো মেয়েদের মধ্যে যুদ্ধ বেধে যায়। ঠেলাঠেলি করে কয়েকজন তাকে জড়িয়েও ধরে। মেয়েদের চাপে বেচারা রদ্রিগেসের তখন অসহায় দশা। দাঁড়িয়ে থেকে কি করবেন কিছুই যেন বুঝতে পারছিলেন না। পরে অবশ্য মেয়েদের দূরে সরিয়ে নেয় পুলিশ। কিন্তু পুলিশের হাতে থেকেও মেয়েগুলো রদ্রিগেসের দিকে ফিরে উড়ন্ত চুমু ছুড়তে থাকে।

শুধু মেয়ে নয়, ছেলে ভক্তদের পাল্লায়ও এদিন পড়েন তিনি। তবে কাউকে হতাশ করেন নি তিনি। ভক্তদের অটোগ্রাফ দেয়াসহ সেলফিও তুলেছেন। এ বছর ব্রাজিলে বিশ্বকাপে সর্বাধিক গোল করে সোনার বুট জেতেন ২৩ বছর বয়সী এই কলম্বিয়ান স্ট্রাইকার।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।