মা হতে চান সানি লিওন


প্রকাশিত: ০৯:৩৯ এএম, ১৪ ডিসেম্বর ২০১৫

শিরোনাম দেখে ভড়কে যাওয়ার কিছুই নেই। আর এটি কোনো ছবির গল্পও নয়। বাস্তবেই মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন বলিউড তারকা ও সাবেক পর্নস্টার সানি লিওন। তবে ইচ্ছাটা সানির একার নয়, পরিবারের সিদ্ধান্তেই মাতৃত্বের স্বাদ পেতে চাইছেন মাস্তিজাদের এই তারকা।

বলিউড লাইফডটকমের বরাতে জানা যায়, সানির শাশুড়ির খুব ইচ্ছে তিনি নাতি নাতনীর মুখ দেখতে চান। এ নিয়ে তিনি বউমাকে বেজায় চাপ সৃষ্টিও করেছেন। তাই সানি আর তার স্বামী ড্যানিয়েল মিলে সিদ্ধান্ত নিয়েছেন পরিবারের নতুন মুখের আগমন ঘটাবেন। কিন্তু তারকা জীবন সানি আর তার স্বামী দুজনেই বেশ ব্যস্ত সময় কাটান বলে দুজনের একসঙ্গে থাকা হচ্ছেনা। এমতাবস্থায় সন্তান লালন পালন করা নিয়ে দুশ্চিন্তায় ভুগছেন সানি।

তবে এমন খবরে সানি ভক্তদের মনে মেঘের ঘনঘটা দেখা দিয়েছে। কারণ বলিউড তারকারা মা হওয়ার পর পর্দায় ফিরে আসেন কম। আর বলিউডে সানির জনপ্রিয়তা এখন আকাশচুম্বী। তিনিও কী হারিয়ে যেতে চাইছেন রুপালি পর্দা থেকে!

আরএএইচ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।