লাকীকে ব্যাংককে দেখতে গেলেন হাবিব

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২৫ পিএম, ১২ ডিসেম্বর ২০১৫

ফুসফুসের সমস্যা নিয়ে ব্যাংককে চিকিৎসাধীন রয়েছেন নন্দিত সংগীতশিল্পী লাকী আখন্দ। আর সম্প্রতি মা, স্ত্রী ও একমাত্র ছেলে আলিমকে নিয়ে সেখানে বেড়াতে গিয়েছেন এ প্রজন্মের সংগীতে দেশের সবচেয়ে বড় নাম হাবিব ওয়াহিদ।

একই শহরে রয়েছেন অথচ অসুস্থ হয়ে দেশ ছেড়ে আসা প্রিয় শিল্পীকে দেখতে যাবেন না সে কী হয়! তাই ব্যাংককে হাবিব দেখা করতে গেলেন লাকী আখন্দের সাথে। চিকিৎসার জন্য থাইল্যান্ডের ব্যাংককে মেয়ে মাম্মিন্তিকে নিয়ে ভাড়া বাসায় থাকছেন লাকী। দেখা হয়েছে দুই প্রজন্মের দুই দিকপালের।

লাকীর সঙ্গে তোলা ছবি প্রকাশ করে ফেসবুকে হাবিব লিখেন, ‘আমার বাবার দুটি কাল জয়ী গান ‘আগে যদি জানিতাম’, ‘মা মুনিয়া’ যেগুলো আমি ছোটবেলা থেকে শুনে আসছি এবং এখনো স্টেজে আমার বাবার কণ্ঠে শুনছি, সেই গান দুটি এবং আরও অসংখ্য মেলোডিয়াস গানের স্রষ্টা জনাব লাকি আখন্দ অসুস্থতার কারণে ব্যাংককে চিকিৎসা নিচ্ছেন। গতকাল উনার সাথে সেই শহরেই দেখা। অনেক সুন্দর একটা সময় কাটল, আমাদের দেশের পপ মিউজিকের শুরুর দিকের অনেক অজানা কথা জানলাম তার কাছ থেকে। উনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক এই কামনা করছি।’

সর্বশেষ পাওয়া খবরে জানা গেছে লাকী আখন্দের শারীরিক অবস্থা এখন অনেকটা ভালো। গত ২৭ অক্টোবর থেকে পায়থাই হাসপাতালে তার কেমোথেরাপি চলছে। এদিকে ২৯ নভেম্বর থেকে ব্যাংককে আছেন হাবিব ওয়াহিদ।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।