নতুন বছরের উপহার ডেস্টিনেশন-২ (ভিডিও)


প্রকাশিত: ১০:১৮ এএম, ১০ ডিসেম্বর ২০১৫

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর বড় সন্তান ফারদিনিএহসান পরিচালক হিসেবে চলতি বছরের রোজা ঈদেই আত্মপ্রকাশ করেছেন। তার নির্মিত ‘ডেস্টিনেশনে’ টেলিছবিটি বেশ প্রশংসা কুড়িয়েছে।

সেই সাফল্যের ধারাবাহিকতায় ফারদিন এবার নির্মাণ করেছেন ‘ডেস্টিনেশন-২’ শিরোনামের নতুন টেলিফিল্ম। এর চিত্রনাট্যও লিখেছেন তিনি।

ফারদিন জানান, দর্শকদের সামনে নতুন বছরের উপহার হিসেবে আসছে ‘ডেস্টিনেশন-২’। সবকিছু ঠিক থাকলে টেলিফিল্মটি জানুয়ারির প্রথম দিনই চ্যানেল আইতে প্রচার হতে পারে।

এ বিষয়ে তিনি জাগো নিউজকে বলেন, ‘নতুন বছরের প্রথম দিনেই টেলিফিল্মটি দর্শকদের দেখাতে চাই। যদিও প্রচারের তারিখটি এখনও চূড়ান্ত হয়নি। তবে জানুয়ারির ১ তারিখেই প্রচারে চেষ্টা করছি।’

ফারদিন তার প্রথম টেলিফিল্মে বাবা ও মাকে নিয়ে কাজ করতে চাইলেও মৌসুমী চলচ্চিত্র নিয়ে ব্যস্ত থাকায় সেটি সম্ভব হয়নি। তবে দ্বিতীয় কিস্তিটি তিনি বাবা-মাকে নিয়েই তৈরি করেছন। এখানে সানি-মৌসুমীর পাশাপাশি আরো অভিনয় করতে দেখা যাবে সুব্রত, টাইগার রবি প্রমুখ।

এরই মধ্যে টেলিফিল্মটির একটি গানের টিজার প্রকাশ করা হয়েছে। ‘একাকার’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন রাজ ডি। এতে দেখা যায়, ওমর সানীর সঙ্গে টেলিছবিটির অন্যতম চরিত্র লুবনা দিয়ার কিছু দৃশ্য। শিগগিরই টেলিফিল্মটির আরও কিছু ভিডিও প্রকাশ করা হবে।

রাজধানীর উত্তরা, বসুন্ধরা আবাসিক ও গাজীপুরের সাভারে ‘ডেস্টিনেশন-২’র শুটিং হয়েছে। একটি ছোট্ট মেয়ের গল্প নিয়ে টেলিফিল্মটি নির্মাণ করা হয়েছ।

দেখুন টেলিছবিটির টিজার :

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।