নির্ভরযোগ্যতার শীর্ষে আসুস মাদারবোর্ড


প্রকাশিত: ১২:১২ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৫

নের্তৃত্বাধীন সকল আইটি পণ্যের ব্র্যান্ডগুলোকে পেছনে ফেলে দ্বিতীয়বারের মত বিশ্বের সেরা ও নির্ভরযোগ্যতার খেতাব জিতে নিয়েছে আসুস। সম্প্রতি আসুসকে “মোস্ট রিল্যায়বল মাদারবোর্ড ব্র্যান্ড” হিসেবে ঘোষণা করেছে ‘এলএলসি সাবসিডিয়ারি হার্ডওয়্যার এফআর’।

হার্ডওয়্যার এফআর এর গবেষণা রিপোর্ট অনুযায়ী আসুস মাদারবোর্ড এর রিটার্ন রেট শতকরা ১ দশমিক ৮৯ শতাংশ যা অন্যান্য নামী মাদারবোর্ড ব্র্যান্ড গুলো থেকে অনেক কম।

আসুস বিশ্বের কনজিউমার নোটবুকের মধ্যে তৃতীয় এবং আসুস মাদারবোর্ডের ঝুলিতে রয়েছে সর্বোচ্চ সংখ্যক খেতাব। আসুস মাদারবোর্ড ১০ বছর ধরে সর্বোচ্চ অবস্থানে রয়েছে। সর্বোচ্চ বিক্রি, সহজে ব্যবহারযোগ্য, দীর্ঘস্থায়ীত্বতা এবং বিশ্বাসযোগ্যতাই এর মুল কারণ ।

গুণগতমান, নির্ভরযোগ্যতা ও নিরাপত্তা নিশ্চিত করতে ব্যাপক পরিসরে আসুসের পণ্য পরীক্ষা করা হয়ে থাকে। যার কারণে সর্বনিম্ন রিটার্ন রেট আসুসের। একই কারণে নির্ভরযোগ্যতা ও সেরা স্থান পেল আসুস মাদারবোর্ড।

আরএম/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।