মোশাররফ করিমের নতুন রেকর্ড


প্রকাশিত: ০৮:০৩ এএম, ০৯ ডিসেম্বর ২০১৫

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তার সাবলীল অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। তার নাটক-চলচ্চিত্র মানেই বিনোদনে ভরপুর প্যাকেজ। সম্প্রতি ‘জালালের গল্প’ নামের একটি ছবিতে কাজ করে প্রশংসিত হয়েছেন দেশে বিদেশে।

এবার এই অভিনেতার ঝুলিতে যোগ হলো আরো এক ব্যতিক্রমী রেকর্ড। সেটি হলো ইউটিউবে সবচেয়ে বেশিবার দেখা নাটকের অভিনেতা এখন তিনি। তার অভিনীত নতুন ধারাবাহিক নাটক ‘লড়াই’ ইউটিউব দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। মাত্র ১০ পর্ব প্রচারের মধ্যে নাটকটি দেখতে আট লাখ ৫০ হাজারের বেশি দর্শক ইউটিউবে ঢুঁ মেরেছেন। যা আর কোনো অভিনেতার নাটকের ক্ষেত্রে হয়নি।

লড়াই নাটকের এই জনপ্রিয়তায় দারুণ উচ্ছ্বসিত নাটকটির চিত্রনাট্যকার মুহাম্মদ মামুন-অর-রশীদ, পরিচালক আল হাজেন এবং প্রযোজক কাশবন প্রডাকশনের কর্ণধার আবুল কালাম আজাদ। তারা প্রত্যেকেই মনে করেন টিভির সাথে সাথে ইউটিউবে এই নাটকটির অভূতপূর্ব সাফল্যের পিছনে চমৎকার গল্প, ব্যতিক্রমী চরিত্র, নির্মাণের মুন্সিয়ানার পাশাপাশি মোশাররফ করিমের অবদান মুখ্য।

নিজের নাটকের এমন জনপ্রিয়তার খবরে আনন্দিত মোশাররফ করিম নিজেও। তিনি জাগো নিউজের মাধ্যমে লড়াই নাটকটি দেখার জন্য দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন। সেইসাথে ভালো নাটকের সাথে থাকার জন্যও অভিনন্দিত করেছেন।

গেল ১৪ নভেম্বর নাটকের প্রথম পর্ব ইউটিউব দর্শকদের জন্য উন্মুক্ত হয়। এরপর থেকেই দেশ বিদেশের দর্শকরা নাটকটি লুফে নিয়েছেন। টেলিভিশনের পাশাপাশি এখন ইউটিউবে ঢুকে জনপ্রিয় নাটকগুলো দেশ বিদেশের দর্শকরা দেখে থাকেন। মোশারফ করিম, রিচি সোলায়মান, রওনক হাসান, নাদিয়া, জুঁই করিম, আমিরুল ইসলাম, চিত্রলেখা আর ওয়াহিদা মল্লিক জলির নান্দনিক অভিনয় দর্শকদের আকৃষ্ট করছে। সেই সঙ্গে নাটকের গল্পে নতুনত্ব এবং নিখুত পরিচালনাও নাটকটিকে স্বতন্ত্র করে তুলেছে।

বাংলাভিশনে প্রতি বৃহস্পতি-শুক্র এবং শনিবার প্রচার হচ্ছে মুহাম্মদ মামুন-অর-রশীদ রচিত এবং আল হাজেন পরিচালিত ধারাবাহিক নাটক লড়াই।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।