দিলওয়ালের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কাজল!


প্রকাশিত: ১২:৩৩ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৫

শাহরুখ খানের সাথে কাজল মানেই রোমান্সের মুগ্ধতা, দারুণ কোনো ছবি, সাফল্যের রেকর্ড। সর্বশেষ নির্মাতা রোহিত শেঠি এই দুই তারকাকে এক করে ছবি নিয়ে আসছেন। ‌

তার পরিচালনায় মুক্তির অপেক্ষাধীন ‘দিলওয়ালে’ ছবি দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারো বলিউডে প্রত্যাবর্তন ঘটছে শাহরুখ-কাজল জুটির। এরইমধ্যে ছবিটি আলোচনার তুঙ্গে রয়েছে। ধারনা করা হচ্ছে চলতি বছরের সেরা চলচ্চিত্র হবে শাহরুখ-কাজলের এই ছবি।

বর্তমানে ছবিটির প্রচারণা নিয়ে ব্যস্ত আছে ছবির পুরো টিম। তাদের সঙ্গে আছেন কাজল নিজেও। তেমনি এক প্রচারণা অনুষ্ঠানে তিনি জানালেন বিস্ময়কর এক তথ্য! দিলওয়ালে ছবিতে কাজের প্রস্তাবটি নাকি ফিরিয়ে দিয়েছিলেন কাজল।

এ বিষয়ে তিনি বলেন, ছবির প্রথম দিকে তাকে নেয়ার কথা ভাবেনি দিলওয়ালের কর্তৃপক্ষ। প্রযোজক ও পরিচালক চেয়েছিলেন অন্য কোনো অভিনেত্রী শাহরুখের বিপরীতে কাজ করুক। পরে সেই অভিনেত্রীর শিডিউল না পাওয়ায় কাজলের কাছে প্রস্তাব পাঠানো হয়।

তাই অভিমানের জায়গা থেকে কাজলও সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন মুখের উপর। কিন্তু তার মেয়ের অনুরোধে বাধ্য হয়েছিলেন শাহরুখের সাথে জুটি বাঁধতে। তার মেয়ে নাকি বলেছিলেন, শাহরুখের সাথে ছবি করার প্রস্তাব কাজল ফিরিয়ে দিয়েছেন এটি শুনলে কিং খান খুব কষ্ট পাবেন। তাই সেরা বন্ধুকে কষ্ট না দেয়ার জন্য হলেও ছবিটি কাজলের করা উচিত।

তবে শাহরুখের সাথে কাজ করার আনন্দের কথা বলতে গিয়ে কাজল বলেন, ‘এই ছবিটা করতে আমার মেয়ে রাজি করিয়েছিল ঠিকই। তবে সেটা কেবলই শাহরুখের জন্য। আমি ওর সাথে কাজ করে খুব মজা পাই। এটা আমার স্বামী ও সন্তানেরাও জানে। তাই তারাও অনুপ্রাণীত করে শাহরুখের জুটি হতে। আমিও শাহরুখের সঙ্গে কাজ করার সময় এতো ভাবি না। তার সঙ্গে কাজ করতে এতো ভাল লাগে যে র‍্যান্ডম ছবি সাইন করে ফেলি।’

কাজল বন্ধুর প্রশংসায় আরো বলেন, ‘শাহরুখের মতো এতো পরিশ্রম করে আর কাউকে আমি কাজ করতে দেখিনি। কী ভাবে স্টারডম বজায় রাখতে হবে তা তাকে দেখে শেখার আছে সবার।’
 
উল্লেখ্য, আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পাচ্ছে শাহরুখ-কাজল জুটির ‘দিলওয়ালে’ ছবিটি।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।