দেশজুড়ে বাংলাদেশ চলচ্চিত্র উৎসব


প্রকাশিত: ১১:১৬ এএম, ০৭ ডিসেম্বর ২০১৫

বাংলাদেশ শিল্পকলা একাডেমির উদ্যোগে এবং ৬৪ জেলা শিল্পকলা একাডেমির ব্যবস্থাপনায় শুরু হতে যাচ্ছে ‌‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব-২০১৫’। সবার জন্য চলচ্চিত্র, সবার জন্য শিল্প সংস্কৃতি- এই স্লোগানে শুরু হওয়া উৎসবটি আগামী ১০ ডিসেম্বর থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত সারা দেশে একযোগে টানা ১৫ দিন চলবে।

আগামী ১০ ডিসেম্বর, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে এর উদ্বোধন করবেন সংস্কৃতিমন্ত্রি আসাদুজ্জামান নূর। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রি হাসানুল হক ইনু। একাডেমির মহাপরিচালক জনাব লিয়াকত আলী লাকীর সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত থাকবেন চলচ্চিত্র পরিচালক সৈয়দ সালাহউদ্দীন জাকী, মসিহউদ্দিন শাকের এবং বরেণ্য নির্মাতা মোরশেদুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করবেন একাডেমির নাট্যকলা ও চলচ্চিত্র বিভাগের পরিচালক সারা আরা মাহমুদ এবং ধন্যবাদ জ্ঞাপন করবেন একাডেমির সচিব জাহাঙ্গীর হোসেন চৌধুরী।

উৎসবে শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনসহ ৬৪ জেলার মিলনায়তনে নানা বিষয় ও ধরনের চলচ্চিত্র প্রদর্শিত হবে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।