বিয়ের বসন্তে অনুপম!


প্রকাশিত: ০৭:৪৯ এএম, ০৭ ডিসেম্বর ২০১৫

প্রকৃতিতে শীত এখনো থিতু হতে পারেনি। তাতে কী! তার আগেই বসন্ত নামিয়ে এনেছেন ‘বসন্ত এসে গেছে’ গানের গায়ক অনুপম রায়! তবে এই বসন্ত প্রকৃতির নয়, অনুপমের জীবনে।

দীর্ঘদিনের প্রেমিকা পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন কলকাতার গায়ক-সুরকার অনুপম রায়। গেল ৬ ডিসেম্বর, রোববারই এক ঘরোয়া আয়োজনে বিয়ের পিঁড়িতে বসলেন তারা। এর আগে গেল জানুয়ারি মাসে স্যোশাল মিডিয়াতে হবু স্ত্রী পিয়ার কথা জানিয়েছিলেন অনুপম। অবশেষে সেই প্রেমিকাকে নিয়েই ঘর বাঁধলেন তিনি।

Anupom
জানা গেছে, সাদামাটা আয়োজনেই বিয়েটা হয়েছে অনুপম-পিয়ার। ছিলোনা কোনো জাঁকজমক। কেবল ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয় পরিজনদের সাক্ষী রেখেই বিয়ের মন্ত্র পড়লেন তারা।

অনুপমের স্ত্রী প্রেসিডেন্সির কৃতী ছাত্রী পিয়া চক্রবর্তী। নৃবিজ্ঞানে পিএইচডি করছেন গ্রেটার নইদার শিব নাদার বিশ্ববিদ্যালয়ে। কলেজে পড়ার সময় অনুপমের সঙ্গে বন্ধুত্ব হয় তার। এই বন্ধুত্ব পরবর্তীতে এসে গড়ায় ভালোবাসার সম্পর্কে। এর সফল সমাপ্তি হলো বিয়েতে।

Anupom 1
এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।