চ্যারিটেবল ফাউন্ডেশনে বিবার


প্রকাশিত: ১০:৩৭ এএম, ১৩ নভেম্বর ২০১৪

প্রতিবেশীর বাড়িতে ডিম ছোঁড়ার অপরাধে জাস্টিন বিবারকে মিউজিকেয়ারের চ্যারিটেবল ফাউন্ডেশনে কাজ করতে হবে। ‘বিউটি এন্ড দ্য বিট’ গান খ্যাত জাস্টিন বিবারকে পাঁচ দিন মিউজিকেয়ারে কমিউনিটি ওয়ার্ক করতে হবে। মিউজিকেয়ার হচ্ছে এমন একটি সংস্থা যেখানে স্বাস্থ্য ও আসক্তিমূলক বিষয়গুলো নিয়ে সেগুলো থেকে পরিত্রাণের জন্য সঙ্গীতশিল্পীদের ওপর শাস্তিস্বরূপ বিভিন্ন কাজ আরোপ করা হয় ।

টিএমজেড সূত্র মতে, জাস্টিনকে লস অ্যাঞ্জেলেসে দেয়াল রঙের কাজ ও আসবাবপত্র সরানোর কাজ করতে হবে। এই কাজটি তার শাস্তির অংশ হিসেবে ধরা হবে।

সাধারণ মানুষকে ময়লা পরিষ্কার, দেয়ালের ছবি নামানো ও সৈকত পরিষ্কারের কাজ দেয়া হয়। কিন্তু ২০ বছর বয়সী এই তারকাকে এই ফাউন্ডেশনেই কাজ করতে হবে। কেননা তাকে যদি বাইরে কোথাও কাজ করতে দেয়া হয়, ভক্তরা তার চারপাশে ভিড় করতে পারে যা সমস্যার কারণ হবে।

যখন এই রায় ঘোষণা করা হয় তখন জাস্টিনের উকিল শন হোলি আদালতে উপস্থিত ছিলেন। জাস্টিনকে আগামী ১০ই ফেব্রুয়ারির মাঝে তাকে দেয়া পাঁচটি কাজ সম্পন্ন করতে হবে। শুধু তাই নয়,‘বয়ফ্রেন্ড’ গান খ্যাত এই গায়ককে ৮০ হাজার ডলার জরিমানাও দিতে হবে। ক্যালিফোর্নিয়ায় প্রতিবেশির বাড়িতে ডিম ছুড়লে এতে তাদের ২০ হাজার ডলারের ক্ষতি সাধন হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।