নতুন ভিডিওতে আলোচনায় রাধিকা! (ভিডিও)


প্রকাশিত: ০৯:২৪ এএম, ০৬ ডিসেম্বর ২০১৫

দক্ষিণের অভিনেত্রী রাধিকা আপ্তে। অভিনয়ের সাবলীলতা আর দক্ষতায় খুব অল্প সময়েই তিনি তামিল, হিন্দি ও বাংলাসহ বেশি কিছু ভাষার চলচ্চিত্রে তিনি কাজ করে নন্দিত হয়েছেন। পাশাপাশি নিজেকে তিনি নিয়ে গেছেন আন্তর্জাতিক পর্যায়ে।

নগ্ন ভিডিও, ছবির সাফল্য- সবকিছু মিলিয়ে চলতি বছরটি ছিলো রাধিকাময়। তবে নতুন করে এই অভিনেত্রী আলোচনায় এসেছেন মেয়েদের অধিকার আদায়ের একটি ভিডিও দিয়ে। ডিসেম্বরের ৩ তারিখ এটি ইউটিউবসহ নানা সামাজিক মাধ্যমে প্রকাশ পায়। তারপর থেকেই ভাইরাল হতে শুরু করে।

আলোচনার পাশাপাশি এই ভিডিওটির জন্য বেশ  প্রশংসা পাচ্ছেন রাধিকা। বিশেষ করে নারীরা তার সাহসী ভূমিকার জন্য ধন্যবাদ জানাচ্ছেন।

২ মিনিট ২৬ সেকেণ্ডের ভিডিওতে এক অন্তঃসত্বা মহিলার চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রী রাধিকা আপ্তেকে। যিনি তার প্রতি হওয়া অন্যায়ের যোগ্য জবাব দিয়েছেন। তিনি চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন, একজন মহিলা একা হাতে সবদিকে সামঞ্জস্য রেখে চলতে পারেন। প্রকৃতি তাকে সেই ক্ষমতা দিয়েছে।

ঔনুকের নতুন এই ভিডিওতে ব্যবহার করা হয়েছে একটি ট্যাগলাইন, হ্যাশট্যাগ বোল্ড ইড বিউটিফুল।

উল্লেখ্য, সর্বশেষ রাধিকা বলিউডের মাঝি-দ্য মাউন্টেন ছবিতে অভিনয় করেন। সেখানে তাকে মাঝির চরিত্রে অভিনয় করা নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রীর ভূমিকায় দেখা গেছে।

দেখুন ভিডিওটি :

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।